May 29, 2024, 12:11 am

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টের লোগো উন্মোচন

Reporter Name
  • আপডেট Sunday, May 7, 2023
  • 244 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিতব্য ‘শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩’ এর লোগো উন্মোচন করা হয়েছে। শনিবার রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে বর্ণাঢ্য এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের লোগো উন্মোচন করেন বিএবির চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

আয়োজক কমিটির চেয়ারম্যান একেএম নুরুল ফজল বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট ২০২৩ কমিটির প্রধান উপদেষ্টা ও স্ট্যান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমেদ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সারাফত। বেসরকারি ব্যাংকগুলোকে নিয়ে অনুষ্ঠিত এ টুর্নামেন্ট প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উদ্ধৃত করে মো. নজরুল ইসলাম মজুমদার বলেন, আমরা সব সময় দেশের ক্রীড়া ক্ষেত্রে বিভিন্ন ধরনের সহযোগিতা করেছি। এবার আমরা নিজেদের জন্যই টুর্নামেন্টের আয়োজন করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএবির সদস্য ব্যাংকসমূহের চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহী, বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অংশগ্রহণকারী দলের খেলোয়াড়সহ গণ্যমান্য ব্যক্তিরা।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় ও ৩৩টি ব্যাংক দলের নিজস্ব কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠেয় এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান আগামী ১৩ মে বিকেল ৪টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর