June 24, 2024, 12:47 am

শাকিবের রাজত্ব সিঙ্গেল স্ক্রিনে, সজলের মাল্টিপ্লেক্সে

মাসুদ আলম
  • আপডেট Monday, April 24, 2023
  • 239 জন দেখেছে

ঈদ উৎসবে এবার মুক্তি প্রাপ্ত ৮  সিনেমার মধ্যে সিঙ্গেল স্ক্রিনজুড়ে রাজত্ব করছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। দেশের প্রায় ১০০ হলে মুক্তি পেয়েছে তার ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমাটি। তার সিনেমা মুক্তিকে ঘিরে খুলেছে অনেক বন্ধ হল আর সেসব হলে ফিরছে দর্শকও। বাকি সাত সিনেমা মিলে পেয়েছে ৬০টির মত হল! রাজধানী কিংবা রাজধানীর বাইরে সিঙ্গেল স্ক্রিনগুলোতেও ‘লিডার আমিই বাংলাদেশ’ দেখতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

রাজধানীর ঐতিহ্যবাহী সিনেমাহল মধুমিতায় চলছে শাকিবের ‘লিডার আমিই বাংলাদেশ’। সেখানের ডিসি হাউজফুল গিয়েছে বলে জানিয়েছেন হলটির মালিক ইফতেখার উদ্দিন নওশাদ তিনি বলেন, ‘আমাদের এখানে ‘লিডার আমিই বাংলাদেশ’ চালাচ্ছি। দর্শকও ভালো আসছে বলা যায়। নরমাল সময়ে যে রকম দর্শক আমরা পাই এখন ঈদে তার চেয়েও ভালো পাচ্ছি। দুইদিন ভালো গিয়েছে আজকে তো মাত্র তৃতীয় দিন, আরও দুয়েক দিন গেলে আরও ভালো বলা যাবে।’

তিনি আরও বলেন, ‘শাকিব যে এখনো জনপ্রিয় সেটা আবারো প্রমাণ করলো। ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিটা তো সামাজিক ও অ্যাকশন ধাঁচের, এটা যদি রোমান্টিক সিনেমা হতো তাহলে আরও বেশি ভালো যেত।’

ঈদে মুক্তি পাওয়া আটটি সিনেমার মধ্যে ছয়টি চালাচ্ছে স্টার সিনেপ্লেক্স। মুক্তির পর থেকে ভালো দর্শকও পাচ্ছে। শুধু তাই নয়, গেল বছরের ‘পরাণ’ ও ‘হাওয়া’র মত জোয়ার বইতে পারে বলে মনে করছেন সিনেপ্লেক্সটির মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। তার ভাষ্যে, আজকে তৃতীয় দিন পর্যন্ত আমরা ভালো দর্শক পাচ্ছি। দর্শকরা আসছেন, সিনেমা দেখছেন। গত বছর ‘পরাণ’ ও ‘হাওয়া’ মুক্তির সময় আমরা যেমনটা দেখেছিলাম এবারও দর্শক দেখে এমনটাই মনে হচ্ছে আমার কাছে। যেহেতু দর্শকদের একটা বিরাট অংশ এখনো ঢাকার বাইরে তারা ফিরলে সিনেপ্লেক্সগুলোতে আরও দর্শক হবে বলে আমরা আশা করছি।

মাল্টিপ্লেক্সগুলোতে সজলের ‘জ্বীন’ এর শো বাড়ানো হয়েছে বলে জানা গেছে। অন্যদিকে মাল্টিপ্লেক্স লায়ন্স সিনেমাসে ‘লিডার আমিই বাংলাদেশ’ ও ‘কিল হিম’ এর রোজ ৪টি, ‘লোকাল’, ‘জ্বীন’, ‘পাপ’ ২টি, ‘শত্রু’ ও ‘আদম’ ছবির ১টি করে শো চলছে। সেখানে ‘জ্বীন’ ভালো দর্শক পেয়েছে, মোটামুটি দর্শক পেয়েছে ‘লিডার আমিই বাংলাদেশ’ ও ‘কিল হিম’ ছবি দুটি। ‘পাপ’ সিনেমা খুব একটা দর্শক পাননি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর