May 28, 2024, 4:24 am

রাষ্ট্রপতির কাছে মানবাধিকার কমিশনের বার্ষিক প্রতিবেদন হস্তান্তর

Reporter Name
  • আপডেট Tuesday, May 9, 2023
  • 224 জন দেখেছে

দৈনিক বিজয়বাংলা ডেস্ক :: জাতীয় মানবাধিকার কমিশনের ২০২২ সালের বার্ষিক প্রতিবেদন রাষ্ট্রপতির কাছে হস্তান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার (৯ মে) দুপুরে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের কাছে জাতীয় মানবাধিকার কমিশনের বার্ষিক প্রতিবেদন ২০২২ হস্তান্তর করেন কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদের নেতৃত্বের সদস্যরা। এসময় নবনিযুক্ত রাষ্ট্রপতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা। কমিশন চেয়ারম্যান রাষ্ট্রপতিকে বর্তমান কমিশনের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

তিনি জানান, বর্তমান কমিশন ২০২২ সালের ১০ ডিসেম্বর দায়িত্ব গ্রহণের পর থেকেই জাতীয় মানবাধিকার কমিশন আইন ২০০৯ আলোকে ম্যাণ্ডেট অনুযায়ী মানবাধিকার লঙ্ঘন পর্যবেক্ষণসহ সুনির্দিষ্ট কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। রাষ্ট্রপতি কমিশনের কার্যক্রমের জন্য সন্তুষ্টি প্রকাশ করেন এবং মানবাধিকার সুরক্ষায় কমিশনকে তার কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন কমিশনের সার্বক্ষণিক সদস্য মো. সেলিম রেজা, অবৈতনিক সদস্য মো. আমিনুল ইসলাম, কংজরী চৌধুরী, ড. তানিয়া হক, অ্যাডভোকেট কাওসার আহমেদ। জাতীয় মানবাধিকার কমিশনের উপ-পরিচালক (মিডিয়া) ফারহানা সাঈদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর