June 21, 2024, 9:39 am

রাজনীতিতে সততা ও সুশিক্ষা না থাকলে জনগণকে কিছু দেওয়া যায় না : হাসান উদ্দিন সরকার

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 57 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, রাজনীতিতে বর্তমানে সততার বড়ই অভাব। রাজনীতিতে সততা ও সুশিক্ষা না থাকলে সেই রাজনীতির মাধ্যমে জনগণকে কিছু দেওয়া যায় না। রাজনীতি করতে হলে শিক্ষা ও সততা উভয়ই দরকার।

তিনি বলেন, দেশের একটি রাজনৈতিক দল শুধু মানবতাবিরোধী অপরাধ, মানবতাবাদী অপরাধ বলে আওয়াজ তুলে। মানবতাবিরোধী অপরাধ কারা করছে দেশের মানুষ তা ভালো করেই বুঝতে পারছে। মানবতাবিরোধী অপরাধের দায়ে একদিন আপনাদেরও বিচার হবে, প্রস্তুত থাকুন। মঙ্গলবার বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজকর্মী আসাদ সিদ্দিকির ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে টঙ্গীর বড়দেওড়া আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন কমপ্লেক্সে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টঙ্গী পশ্চিম থানার ৫৩ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা বাবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু, গাজীপুর মহানগর তাঁতীদলের আহবায়ক তাজুল ইসলাম বেপারি, ৫৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আজিজুল হক রাজু মাস্টার, ৫১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুস সাত্তার, আতাউর রহমান আতিক, আলী আহমেদ টুকু, শাহীন আহমেদ, আতিকুল্লাহ মিন্টু, আবুল কাশেম, আমির হোসেন মরু, হাবিবুর রহমান আজাদ, মাহবুবুর রহমান বিদ্যুৎ প্রমুখ।

অনুষ্ঠানে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং তারেক রহমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বাইতুন নাঈম জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আসিফ বিন হারুন। পরে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর