May 21, 2024, 12:38 am

মহানবী (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে কালীগঞ্জে মানববন্ধন

Reporter Name
  • আপডেট Friday, August 11, 2023
  • 38 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: মহানবী হযরত মোহাম্মাদ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী ব্লগার আসাদ নূরের দৃষ্টান্তমূলক বিচার তথা ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতা। শুক্রবার বাদ আছর উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে নতুন সোনালী ব্যাংকের মোড়ে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় ইসলাম বিরোধী ব্লগার আসাদ নূরকে দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানানো হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় পৌর শহরের বিভিন্ন মসজিদের ঈমাম, মুয়াজ্জিন, সাংবাদিক, ব্যবসায়ী, ছাত্র, শিক্ষকসহ ও কয়েকশত ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন। 
কালীগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আবদুল আজিজের সভাপতিত্বে ও সাংবাদিক ফয়সাল আহমেদ সরকারের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মুনশুরপুর মদিনাতুল মনোয়ারা এতিমখানার মোহতামিম ও বালীগাঁও বড়বাড়ী জামে মসজিদের ইমাম এবং খতিব মাওলানা আবু হানিফ, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাওলানা আল আমিন দেওয়ান, চৌড়া মহিলা মাদ্রাসার শিক্ষক মাওলানা সাইফুল ইসলাম, সাব রেজিষ্ট্রার জামে মসজিদের ইমাম মোঃ মজিবুর রহমান, সাংবাদিক লোকমান হোসেন পনির, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ভুট্রো, ব্যবসায়ী আশরাফ, নাজমুস সাকিব প্রমুখ।
বক্তারা বলেন, আসাদ নূর একজন ধর্মদ্রোহী। গত ৪ আগস্ট তার “আসাদ নুর ব্লগ” থেকে হযরত মুহাম্মদ (সাঃ) ও পবিত্র কোরআন শরীফ নিয়ে কটূক্তি করে ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। ওই ভিডিও ভাইরাল হলে নাস্তিক আসাদ নুরের বিচার দাবী করে সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল হয়ে উঠে। আসাদ নূর আমাদের প্রিয় রাসূল (সাঃ) কে নিয়ে কটূক্তি ও ধর্মীয় অনুভুতিতে আঘাত করায় আমরা সরকারের কাছে  তাকে অতি দ্রুত গ্রেপ্তার করে সর্ববোচ্চ শাস্তির দাবি করছি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর