May 28, 2024, 10:13 pm

বুবলীর  মুচকি হাসিতে  আদরের ‘খেলা হবে’ শুরু!

Reporter Name
  • আপডেট Tuesday, April 18, 2023
  • 183 জন দেখেছে

মাসুদ আলম :: এবারের ঈদে একসঙ্গে অন্তত ১০টি সিনেমা রয়েছে মুক্তির মিছিলে। তবে এসব সুখধ্বনি মাটিচাপা পড়েছিল শাকিব খানের ‘লিডার’ আর অনন্ত জলিলের ‘কিল হিম’ ছবির ট্রেলারের সূত্র ধরে। সিনেমা মুক্তির চমক দিতে নয়, বরং সোশ্যাল হ্যান্ডেলে ‘হা হা রিঅ্যাক্ট’ প্রতিযোগিতায় নেমেছেন!

এসব নিয়ে যখন চারপাশে চলছে হাহা হিহি, তখনই একটু নীরবতার ফুরসত তৈরি করে দিলেন তরুণ নির্মাতা সাইফ চন্দন। অনেকটা ভোজবাজির মতো প্রকাশ করলেন ‘লোকাল’ ছবির ট্রেলার। সঙ্গে ঘোষণা ঈদে মুক্তির! যে ছবিতে পুতুল নায়িকার নিয়ম ভেঙে দরকারি চরিত্রে হাজির হয়ে চমকে দিলেন বুবলী। নতুন নায়ক আদর আজাদ দেখালেন লুকের খেলা। সবাই বলা শুরু করলো, শাকিব-অনন্ত পেরিয়ে সত্যিকারের ঈদের ট্রেলার প্রকাশ করলো আদর-বুবলীর ‘লোকাল’।

প্রশংসাপত্র ভাঁজ করে পকেটে রাখতে না রাখতে ক্লিওপেট্রা ফিল্মস সোমবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় প্রকাশ করলো ‘লোকাল’র প্রথম গান ‘খেলা হবে’। যে খেলা সত্যিই দেখার মতো। যেখানে আদরের অ্যাকশন আর বুবলীর মুচকি হাসিতে দর্শকরা হয়ে পড়ছেন খান খান! 

নির্মাতা সাইফ চন্দন বলেন, ‘ট্রেলার প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। গানটি প্রকাশের পর পুরো আত্মবিশ্বাস ফিরে পেলাম আমরা। ছবিটি মুক্তির পরেও আমার বিশ্বাস সবার এই উচ্ছ্বাস অব্যাহত থাকবে। দর্শকের প্রতি অনুরোধ, ঈদে সবাই ছবিটা দেখবেন। গল্প-নির্মাণ সবকিছুতে ভালোলাগা খুঁজে পাবেন।’

 ‘লোকাল’ ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর-বুবলীর সঙ্গে আরও আছেন মিশা সওদাগর, সানজু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর