May 28, 2024, 4:44 am

বিএনপির অনেক নেতা তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে : ওবায়দুল কাদের

Reporter Name
  • আপডেট Monday, April 10, 2023
  • 197 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি নির্বাচনে যাবে না মির্জা ফখরুল এমন কথা বললেও দলটিতে উকিল সাত্তারের (বিএনপি নেতা) অভাব নেই, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির অনেক নেতা তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে, যোগাযোগ করছে। যেটা সময় হলেই টের পাওয়া যাবে। আজ সোমবার (১০ এপ্রিল) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

সিটি করপোরেশন নির্বাচন যথাসময়ে হলে মির্জা ফখরুলের মাথাব্যথা কেন প্রশ্ন রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কী অসুবিধা বিএনপির, তারা নির্বাচন করবে না। অনেক নির্বাচন হয়েছে, তারা প্রকাশ্যে আসে না, কিন্তু ঘোমটা পরা প্রার্থী থাকে বিএনপির। নির্বাচন কমিশনের অধীনে সিটি করপোরেশন নির্বাচন হবে। কেউ আসুক আর না আসুক নির্বাচন নিয়ম অনুযায়ী অনুষ্ঠিত হবে।

রাজনীতিতে চক্রান্ত ও ষড়যন্ত্রের নতুন খেলা শুরু হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি বুঝে গেছে, শেখ হাসিনার সঙ্গে নির্বাচন করে লাভ নেই। বাংলাদেশে বিএনপি রাজনৈতিক দুর্ঘটনার পথে হাঁটছে উল্লেখ করে তিনি আরও বলেন, আওয়ামী লীগ সন্ত্রাসের রাজনীতি করে না। বিএনপির আন্দোলন বাংলাদেশের মানুষের কাছে কোনো সাড়া জাগাতে পারেনি। ভবিষ্যতেও পারবে না।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর