April 22, 2024, 6:50 pm

প্রথম সরকারি সফরে ১৫ মে পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

Reporter Name
  • আপডেট Thursday, May 4, 2023
  • 134 জন দেখেছে

দৈনিক বিজয়বাংলা ডেস্ক :: প্রথম সরকারি সফরে ১৫ মে পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিন দিনের সফরকালে ১৬ মে তাকে সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম বলেন, ১৫ মে সোমবার দুপুরে তিনি পাবনা সার্কিট হাউজে পৌঁছাবেন। দুপুরেই পাবনা জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু চত্বরের নাম ফলক উদ্বোধন করবেন। এরপর রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তিনি আরিফপুর কবরস্থানে এবং স্কয়ার বাগানবাড়িতে পারিবারিক কবরস্থান জিয়ারত করবেন। ওইদিন বিকেলে তিনি পাবনা জেলা ও দায়রা জজ আদালতে বঙ্গবন্ধু কর্নার এবং বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করবেন। তিনি আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন।

নবীরুল আরও বলেন, ১৬ মে সকালে তিনি এডওয়ার্ড কলেজ মাঠে তার সম্মানে দেওয়া নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। বিকেল ৫টায় তিনি পাবনা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন। পরদিন ১৭ মে পাবনা ডায়াবেটিকস সমিতির কার্যালয় পরিদর্শন করবেন। বিকেলে রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক পরিদর্শন করবেন। ১৮ মে সকালে তিনি ঢাকার উদ্দেশ্যে পাবনা ত্যাগ করবেন।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করবেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। ডেপুটি স্পিকার অ্যাডভোকেট সামসুল হক টুকুসহ পাবনার সব সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন কমিটিতে উপদেষ্টা হিসেবে থাকবেন।

নাগরিক কমিটির প্রস্তুতি সভায় পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল সভাপতিত্ব করেন। পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সের সঞ্চালনায় সভায় আরও ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অ্যাটকো সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু অধ্যক্ষ শিবজিত নাগ, বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সমাজসেবক মোসতাক আহমেদ সুইট, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, প্রফেসর কামরুজ্জামান প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর