May 28, 2024, 10:28 pm

দীপিকা ব্যবহৃত পোশাক বিক্রি করে কটাক্ষের শিকার হলেন

মাসুদ আলম
  • আপডেট Thursday, May 4, 2023
  • 181 জন দেখেছে

দীপিকা পাডুকোন বলিউড অভিনেত্রী জিয়া খান ও প্রিয়াঙ্কা চোপড়ার বাবার মৃত্যুর পর পরা দুটি পোশাক নিলামে তুলেছেন । আর সেই খবর ফাঁস হওয়ার পর তীব্র ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, ২০২১ সালে দীপিকা তার বেশকিছু পোশাক নিলামে মোটা টাকায় বিক্রি করেন। সেই টাকা নাকি সমাজ সেবামূলক কাজে ব্যবহার করবেন বলে দাবি করেছিলেন অভিনেত্রী।

আর তার মধ্যেই ছিল জিয়া খান ও প্রিয়াঙ্কা চোপড়ার বাবার মৃত্যুর পর শ্রদ্ধা নিবেদনের সময় পরা দুই পোশাক। একটি বিক্রি করা হয় ৮ হাজার রুপি অপরটি ২ হাজার ৭০০ রুপি। দীপিকার এই কাণ্ড টুইটারে উঠে আসার পরই তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাকে। একজন লিখেছেন, ‘আমি খুবই মর্মাহত, আমাদের প্রিয় দীপিকা পাডুকোন ২০১৩ সাল থেকে তার পোশাক নিলাম করেছেন, তাও আবার যেটি তিনি অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে পরেছিলেন। এমন পদক্ষেপ আমার খুবই খারাপ লেগেছে।’

অনেকেই লিখেছেন, ‘উনি চ্যারিটির জন্য বিক্রি করেছেন, এটা বলে সাফাই দেবেন না প্লিজ, আপনি পারবেন ১০-১৫ বছরের পুরনো জানা এত টাকায় বিক্রি করতে, হয় আপনার বাড়িতে যারা কাজ করেন, তাদের আপনি এটা এমনিই দিয়ে দেবেন।’ যদিও কিছু লোকজন লিখেছেন, তারাও দীপিকার নিলামে পোশাক কিনেছিলেন, দেখে মনে হয়েছে, সেগুলো বড়জোর তিনি একবারই পরেছেন, আর সেগুলো যথেষ্ঠ ভালো অবস্থাতে নতুনের মতোই নাকি ছিল।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর