May 24, 2024, 7:56 am

ট্রেনে কাটা পড়ে চার জেলায় চারজনের মৃত্যু

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 49 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: ট্রেনে কাটা পড়ে চার জেলায় অজ্ঞাতপরিচয় চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে রাজধানীতে একজন, নারায়ণগঞ্জে একজন, গাজীপুরে একজন এবং নাটোরে একজন রয়েছে। মঙ্গলবার এবং সোমবার রাতে এই দুর্ঘটনা ঘটে। ঢাকার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আলী আকবর বলেন, গত সোমবার রাতে ক্যান্টনমেন্ট ও তেজগাঁও রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক ব্যক্তি (৭০)। এ সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

টঙ্গী পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল হোসেন বলেন, টঙ্গী রেলস্টেশনের অদূরে বউবাজারে গত সোমবার সন্ধ্যায় এক তরুণ (২৫) ঢাকাগামী মহনগর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই প্রাণ হারান।

একই দিন সকালে নারায়ণগঞ্জের ফতুল্লায় রেলস্টেশনের অদূরে বটতলা এলাকায় ট্রেনের ধাক্কায় এক তরুণ (২০) আহত হন। পথচারীরা তাঁকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ খান বিকেলে মরদেহ উদ্ধার করেন।

এদিকে নাটোরের লালপুরে রাজশাহী থেকে ছেড়ে আসা গোয়ালন্দঘাটগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক কিশোরের (১৪) মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার চংধুপইল ইউনিয়নের বাওড়া রেল ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর