March 2, 2024, 10:27 pm

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের শ্রদ্ধা

Reporter Name
  • আপডেট Saturday, August 5, 2023
  • 43 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: জেলার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের আয়োজনে আজ শোকাবহ আগস্টের শ্রদ্ধা নিবেদন করেছেন জ্যেষ্ঠ সাংবাদিক ও সাংবাদিক নেতৃবৃন্দ।
শ্রদ্ধা নিবেদন শেষ তারা কিছুক্ষণ নীরবে বেদীর পাশে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর অম্লান স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে শাহাদত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন তারা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের সুখ, শান্তি এবং সমৃদ্ধি জন্য বিশেষ প্রার্থনা করা হয়। বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদের নেতৃত্বে দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছান সিনিয়র সাংবাদিকগণ ও সংগঠনের নেতৃবৃন্দ। 
শ্রদ্ধা নিবেদনের সময় বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক এবং বিএফইউজে’র সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা এবং বিএফইউজে’র সাবেক সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজে’র সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল ভূইয়া, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়েরুজ্জামান কামাল, সদস্য নূরে জান্নাত আক্তার সীমাসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে তারা বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 
এরপর ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আখতার হোসেন, সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদসহ ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ ফাতেহাপাঠ ও দোয়া মোনাজাত করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 
এছাড়া রাজশাহী, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, গাজীপুর, ররিশাল, খুলনা, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, কুষ্টিয়া, যশোর, দিনাজপুর, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকসহ কমিটির নেতৃবৃন্দ পৃথকভাবে টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শোকাবহ আগস্টের শ্রদ্ধা জানান। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর