April 22, 2024, 6:07 pm

‘জ্বীন’ একা দেখতে পারলে লাখ টাকা পুরস্কার!

Reporter Name
  • আপডেট Sunday, April 9, 2023
  • 308 জন দেখেছে

মাসুদ আলম :: ভৌতিক গল্পের সিনেমা রীতিমতো টর্চ জ্বেলে খুঁজতে হবে! দীর্ঘ ইতিহাসে সেই শূন্যস্থান কিছুটা পূরণ হতে যাচ্ছে আসন্ন ঈদে। কারণ মুক্তি পাচ্ছে ‘জ্বীন’ নামের একটি সিনেমা। যেটির নির্মিত হয়েছে ভৌতিক গল্পে, বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে। মুক্তি উপলক্ষে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নানা প্রচারণা চালাচ্ছে। এবার ঘোষণা দিলো, কোনও দর্শক যদি ‘জ্বীন’ একা একা হলে বসে দেখতে পারে, তাহলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। শনিবার (৮ এপ্রিল) প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে ঘোষণার বার্তাটি দেওয়া হয়েছে। পুরস্কারটি পেতে হলে মানতে হবে কিছু শর্ত। যেমন: একটি প্রেক্ষাগৃহে সম্পূর্ণ একা বসে পুরো ছবিটি দেখতে হবে; যদি পুরোটা না দেখতে পারেন, তাহলে হল ও অ্যাম্বুলেন্সের (যেটি দুর্ঘটনার আশঙ্কায় জরুরি প্রয়োজনে রাখা হবে) ভাড়া দিতে হবে।
বিষয়টি নিয়ে জাজ-কর্তা আব্দুল আজিজ বলেছেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এক ওয়ার্কশপে উপস্থিত ছিলাম। ছাত্রদের সঙ্গে আলোচনা হলো। সেখানে সব ছাত্রের উদ্দেশে ঘোষণা দেওয়া হয়, কেউ একা একটি হলে বসে ‘জ্বীন’ সিনেমাটি সম্পূর্ণ দেখতে পারলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। কেউ রাজি হয়নি।’ এবার সেই ঘোষণাটি সব দর্শকের উদ্দেশে দিলো জাজ।
সঙ্গে স্পষ্ট সতর্কতা- ‘ভয়ের কারণে কোনও দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী নয়।’ নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বীন’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী। ছবির পোস্টার কিংবা টিজারে তাকেই দেখা গেছে ভৌতিক রূপে। তার সঙ্গে ছবিতে আছেন আব্দুন নূর সজল ও জিয়াউল রোশান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর