May 21, 2024, 1:33 am

জুলাইয়ে বাংলাদেশে আসতে পারেন আর্জেন্টিনার মার্তিনেজ 

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Sunday, May 21, 2023
  • 161 জন দেখেছে

জুনে বাংলাদেশে আসার কথা ছিল বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা ফুটবল দলের। মাঠের সংকটে আর্জেন্টিনা বাংলাদেশে না এলেও সেই দলের একজন ঠিকই আগ্রহ দেখিয়েছেন বাংলাদেশে আসার ব্যাপারে। জুনের শেষ সপ্তাহে অথবা জুলাইয়ের শুরুতে ঢাকায় আসতে পারেন বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো ‘দিবু’ মার্তিনেজ।

জুনের শেষ সপ্তাহে অথবা জুলাইয়ের শুরুতে ভারতের পশ্চিমবঙ্গের ঐতিহ্যবাহী দল মোহনবাগান সফরের পরিকল্পনা আছে মার্তিনেজের। কলকাতায় যাওয়ার আগে বাংলাদেশে এক দিনের জন্য হলেও আসার ইচ্ছার কথা জানিয়েছেন অ্যাস্টন ভিলা গোলরক্ষকের। জুনে ফিফার যে উইন্ডো, মূলত সেটাই কাজে লাগাতে চান তিনি। ইচ্ছা থেকেই এক দিনের জন্য ঢাকা সফরে দেখা যেতে পারে মার্তিনেজকে।

আর্জেন্টাইন গোলরক্ষককে মোহনবাগানে আনার কাজ করছে স্পোর্টস ইভেন্ট ম্যানেজমেন্ট ও প্রমোটার প্রতিষ্ঠান শতদ্রু দত্ত অ্যাসোসিয়েট। এই প্রতিষ্ঠান এর আগে পেলে, ম্যারাডোনাকে কলকাতায় এনেছে। প্রতিষ্ঠানটির কর্ণধার শতদ্রু দত্ত ফেসবুকে লিখেছেন, ‘আর্জেন্টিনাকে ঘিরে বাংলাদেশি মানুষের অগণিত ভালোবাসার কারণে মার্তিনেজের হৃদয়ে বাংলাদেশের জন্য একটি বিশেষ টান আছে। তাই আমি চেষ্টা করছি তাঁকে এক দিনের জন্য হলেও বাংলাদেশে আনার।’ তবে বাংলাদেশে আসতে হলে বেশ কিছু প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে মার্তিনেজকে। একই সঙ্গে সফরটি হতে পারে ভীষণ ব্যয়বহুল। এরই মধ্যে বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে শতদ্রু দত্ত অ্যাসোসিয়েট। চলছে মার্তিনেজকে আনার ব্যাপারে পৃষ্ঠপোষকদের সঙ্গে আলোচনাও।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর