May 28, 2024, 10:45 pm

গাজীপুরে লরিচাপায় বাবা-ছেলে নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Friday, May 26, 2023
  • 171 জন দেখেছে

গাজীপুর মহানগরীর পুবাইল থানা এলাকায় তেলবাহী লরিচাপায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ লরিটি আটক করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে মিরেরবাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শেরপুরের শ্রীবর্দী থানার জালকাটা গ্রামের উজির আলী ফকিরের ছেলে জলিল হোসেন (৬৪) ও জলিলের ছেলে মো. শহীদ (১৪)। তারা গাজীপুরের পুবাইল এলাকার আইয়ুব আলী পাঠানের বাড়িতে ভাড়া থেকে ভিক্ষাবৃত্তি করতেন। এ ঘটনায় আটক লরির চালক শ্রী সুজন মাল্লা (৩৫) জামালপুরের মাদারগঞ্জ থানার বীর ভাটিয়ানী থানার মৃত চাম্পা মাল্লার ছেলে। তিনি পরিবার নিয়ে গাজীপুর মহানগরের বাসন থানার নাওজোর এলাকার নজরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।
পুলিশ জানায়, প্রতিবন্ধী ছেলে শহীদকে হুইল চেয়ারে বসিয়ে ভিক্ষা করতেন বাবা জলিল হোসেন। বিকেলে পুবাইলের মিরেরবাজার-উলুখোলা সড়কের টিয়া পূর্বপাড়া এলাকায় ভিক্ষা করছিলেন তারা। এ সময় নারায়ণগঞ্জ থেকে গাজীপুরের উদ্দেশ্যে আসা একটি তেলবাহী লরি প্রতিবন্ধী শহীদ ও জলিলকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
এ বিষয়ে পুবাইল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিল্টন কুমার কুন্ড বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর