June 21, 2024, 9:45 am

গাজীপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত

Reporter Name
  • আপডেট Tuesday, August 15, 2023
  • 50 জন দেখেছে

মো: মুর্শিকুল আলম, গাজীপুর :: গাজীপুরে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকালে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুবুল আলম, গাজীপুর জেলা পুলিশ সুপার কাজী শফিকুল ইসলাম, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মো. মোজাম্মেল হক, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ প্রমুখ। পুষ্পার্ঘ অর্পপন শেষে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

অপরদিকে স্বস্ব প্রতিষ্ঠানে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, ভাওয়াল মির্জাপুর কলেজ, গাজীপুর সরকারি মহিলা কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং গাজীপুর প্রেস ক্লাবসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠণ অলাদাভাবে এ দিবসের নানা কর্মসূচীর আয়োজন করেছে। 

এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগসহ এ দলের অঙ্গসংগঠণের পক্ষ থেকেও গাজীপুরে মিলাদ-দোয়া এবং গণভোজসহ নানা কর্মসূচীর আয়োজন করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর