March 2, 2024, 11:49 pm

গাজীপুরের মানুষ কাজের মূল্যায়ন করে মানুষের পাশে দাঁড়ায়: জাহাঙ্গীর আলম

Reporter Name
  • আপডেট Friday, August 25, 2023
  • 50 জন দেখেছে

মুর্শিকুল আলম, গাজীপুর :: গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার একটি আদর্শ ও বিশ্বাসের জায়গা। আপনারা জানেন, সম্প্রতি কিভাবে আমরা একটা নির্বাচন করেছিলাম, ওই নির্বাচন আমাদের নৌকার বিরুদ্ধে ছিল না। আমাদের গাজীপুরের মানুষের মধ্যে একটা আদর্শ আছে, যারা সততা ও দক্ষতা দেখে এবং কাজের মূল্যায়ন দিতে মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ায়। যেমন- আপনারা সততা এবং কাজের মূল্যায়ন করে আমার মা জায়েদা খাতুনকে মেয়র হিসেবে বিপুল ভোটে নির্বাচিত করেছেন।

তিনি বলেন, আগামী ১০সেপ্টেম্বর মেয়রের দায়িত্ব গ্রহণের পর আমি মাকে নিয়ে আপনাদের মাঝে আবার আসব। আজ এসেছি ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবাদের সদস্যদের প্রতি শ্রদ্ধা, মিলাদ মাহফিল ও দোয়া করার জন্য। বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানার বিসিক এলাকায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মো. জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।

তিনি বলেন, একটি মিথ্যা দিয়ে আমাকে মেয়রের পদ থেকে ২২ মাস ধরে সরিয়ে রাখা হয়। এমনকি আমার দলীয় পদ থেকে বহিষ্কারের পর আওয়ামী লীগের কিছু নামধারীরা আমাদের ওপর অত্যাচার শুরু করেছিল। আমাদের অনেককে নানাভাবে হুমকি-ধমকি, বহিষ্কার, শোকজ, হামলা-মামলা, এমনকি ব্যবসা-বাণিজ্য কেড়ে নিয়ে অবর্ণনীয় অত্যাচার করেছে। গাজীপুরের মানুষ ভোটের মাধ্যমে তার সঠিক জবাব দিয়েছেন; কিন্তু আমরা সবাইকে সঙ্গে নিয়েই সামনে পথ চলতে চাই। 

সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও অনুষ্ঠান প্রস্তুতি কমিটির আহবায়ক শেখ মো. আক্কাস আলীর সভাপতিত্বে ও অনুষ্ঠান প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. সোলাইমান হোসেন, যুগ্ম আহবায়ক মো. বিল্লাল হোসেন, যুগ্ম আহবায়ক রায়হান পাঠানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগ নেতা রিয়াজ মাহমুদ আয়নাল, অ্যাডভোকেট সরবেশ আলী, কোনাবাড়ী থানা আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর আবুল কালাম আজাদ, কাউন্সিলর সঞ্জিদ বাবু, কাউন্সিলর তাছলিমা নাসরিন, আওয়ামী লীগ নেতা আনোয়ার পারভেজ, কাউছার আজাদ, মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর