May 28, 2024, 3:06 am

কামরুল আহসান সরকার রাসেল চিত্র নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে মনোনয়নপত্র জমা দেন

Reporter Name
  • আপডেট Thursday, April 13, 2023
  • 201 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল। বুধবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কামরুল আহসানের ছোট ভাই রকিব সরকার ও তার স্ত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহি। এদিকে মঙ্গলবার পর্যন্ত রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ জনে। 

পাঁচ সিটি করপোরেশনের মধ্যে সর্বোচ্চ সংখ্যক মনোনয়নপ্রত্যাশী রয়েছেন গাজীপুরে। সেখানে এখন পর্যন্ত ১১ জন নেতা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আর সবচেয়ে কম মনোনয়নপ্রত্যাশী রয়েছেন রাজশাহীতে, মাত্র দুইজন। এছাড়া খুলনা সিটি করপোরেশনে চারজন, বরিশাল সিটিতে সাতজন এবং সিলেট সিটিতে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ২৫ মে গাজীপুর, ১২ জুন খুলনা ও বরিশাল, ২১ জুন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

গাজীপুর: জাহাঙ্গীর আলম ছাড়াও গাজীপুর সিটির মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা হচ্ছেন– মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজম উল্লা খান, সাবেক সহসভাপতি আসাদুর রহমান মিরন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহম্মেদ, সাবেক সদস্য আবদুল আলীম মোল্লা, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য আব্দুল্লাহ আল মামুন, আশরাফুজ্জামন সেলিম এবং ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মেজবাহ উদ্দিন সরকার রুবেল।

রাজশাহী: রাজশাহীর বর্তমান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আবারও দলীয় মনোনয়নপ্রত্যাশী হয়েছেন। তার সঙ্গে আরও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম।

খুলনা: খুলনায় দলীয় মনোনয়নপ্রত্যাশী চার নেতা হচ্ছেন– মহানগর আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান মেয়র তালুকদার আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য রুনু রেমা এবং খুলনা সদর আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম।

বরিশাল: মঙ্গলবার পর্যন্ত বরিশাল সিটির মেয়র পদে দলীয় মনোনয়নপত্র কিনেছেন সাতজন। তাঁরা হচ্ছেন– মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক মীর আমিন উদ্দিন আহমেদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, যুবলীগের সদস্য আবুল খায়ের আব্দুল্লাহ এবং বরিশাল বিএম কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মঈন তুষার।

সিলেট: সিলেট সিটি করপোরেশনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১০ জন। তারা হচ্ছেন– আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবদুল খালিক, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, এটিএমএ হাসান জেবুল, সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ সেলিম, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেটের প্রয়াত মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু এবং ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মাহি উদ্দিন আহমদ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর