April 16, 2024, 10:47 pm

শাহরুখপুত্র আরিয়ান নতুন ব্যবসায় নামলেন

মাসুদ আলম
  • আপডেট Tuesday, April 25, 2023
  • 88 জন দেখেছে

শাহরুখপুত্র আরিয়ান এবার কাপড়ের ব্যবসায় নামলেন । যার নাম রাখা হয়েছে D’Yavol। পুত্রের নতুন ব্যবসার প্রচারে নেমেছেন কিং খান নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা প্রোমোতে দেখা মিলেছে বলিউড বাদশার।

ইনস্টাগ্রামে আরিয়ানের শেয়ার করা বিজ্ঞাপনের টিজারে দেখা যায়, ব্ল্যাকবোর্ডে শাহরুখ খান ‘টাইমলেস’ কথাটা কেটে দিচ্ছেন। এরপর হাত থেকে একটি রং মাখানো ব্রাশ পড়ে যায় মেঝেতে। যা তুলে নেন কিং খান। তারপর সামনে আসে তার মুখের কিছু অংশ। আর ফুটে ওঠে ‘পুরো ভিডিও আসবে @dyavol.x-এ। বাকি মাত্র ২৪ ঘণ্টা।’

ক্যাপশনে আরিয়ান লিখেছেন, ‘ABCDEFGHIJKLMNOPQRSTUVW_YZ, X আসবে ২৪ ঘণ্টার ভিতরে। এক্সক্লুসিভ কনটেন্ট পেতে ফলো করুন @dyavol.x।’ অর্থাৎ শাহরুখকে নিয়ে পুরো বিজ্ঞাপনটি দেখা যাবে আজ মঙ্গলবার (২৫ এপ্রিল)। আরিয়ান খান ব্র্যান্ডটির সহ-মালিক। তিনি লেটি ব্লাগোয়েভা এবং বান্টি সিং-এর সঙ্গে এই ব্যবসার অংশীদারিত্ব করেছেন, যাদের সঙ্গে তিনি ইতিমধ্যেই একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করেছেন।

গত ২০২১ সালে মাদক মামলায় নাম জড়ায় আরিয়ান খানের। সেই সময় ১ মাসের মতো হাজতবাসও হয় তার। যদিও পরে মাদক মামলা থেকে রেহাই পান তিনি। যথাযথ প্রমাণের অভাবে তাকে বেকসুর খালাস ঘোষণা করে এনসিবি। সেই সময় নিজেকে গৃহবন্দি করে নিয়েছিলেন তিনি। তবে সেই ধাক্কা কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন আরিয়ান। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর