October 22, 2024, 5:25 pm

টঙ্গীতে তাঁতীদলের আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Friday, October 4, 2024
  • 25 জন দেখেছে

গাজীপুরের টঙ্গীতে গাসিক ৫৫নং ওয়ার্ড তাঁতীদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার সকালে ৩৭ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা দেওয়া হয়। টঙ্গী পশ্চিম থানা তাঁতীদলের আহ্বায়ক সোহেল সিদ্দিকী ও সদস্য সচিব আবুল কাসেমের যৌথ স্বাক্ষরে নবগঠিত আহ্বায়ক কমিটিতে মোহাম্মদ আব্দুর রহিমকে আহ্বায়ক ও রবিউল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে। এতে যুগ্ম-আহ্বায়ক পদে রয়েছেন খোরশেদ আলম, বাবুল মিয়া, সুজন জামালী, বাচ্চু মিয়া, রোকুনুজ্জামান, সুলতান মিয়া।

কমিটিতে আব্দুল মালেক, শামীম বেপারী, হেলাল মন্ডল, সুমন মিয়া, সুমন রানা, বাবুল মিয়া, শহিদুল ইসলাম, আলামিন, ওয়াদুদ, রশিদ, ভাষানী, সাব্বির, আরিফ, হুমায়ুন, গোলাপ, আনোয়ার হোসেন, সানু, ইসমাইল হোসেন, আলমগীর হোসেন, সুজন, করিম, বাবু, রিপন, স্বপন, মোহাম্মদ মালেক, খোকন, দ্বীন ইসলাম, আব্দুল হাকিম ও মোশাররফ হোসেনকে আহ্বায়ক সদস্য করা হয়েছে।

নবগঠিত আহ্বায়ক কমিটি ঘোষণাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর তাঁতীদলের আহ্বায়ক তাজুল ইসলাম বেপারী, গাজীপুর মহানগর তাঁতীদলের সদস্য ও 53নং ওয়ার্ড আহ্বায়ক ছাদিকুল সরকার, উত্তরা তুরাগ থানা তাঁতীদলের আহ্বায়ক আলম বেপারী, দৈনিক বিজয়বাংলাটিভির প্রকাশক ও সম্পাদক পীরজাদা মো: নোয়াব আলী, রিয়াজ উদ্দিন প্রমুখ।

এসময় মহানগর তাঁতীদলের আহ্বায়ক তাজুল ইসলাম বেপারী বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং কেন্দ্রীয় তাঁতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদের দিকনির্দেশনায় এলাকার ত্যাগী ও বহু মামলা-হামলার শিকার এবং নির্যাতিত নেতা-কর্মীদের নিয়ে প্রতিটি কমিটি গঠন করা হচ্ছে। কমিটিতে কোনো অণুপ্রবেশকারীদের ঠাঁই দেওয়া হবে না।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর