October 22, 2024, 7:41 pm

টঙ্গীতে চাঞ্চল্যকর ইদ্রিস হত্যা মামলার প্রধান আসামী আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Wednesday, September 25, 2024
  • 5 জন দেখেছে

গাজীপুরের টঙ্গীতে চাঞ্চল্যকর ইদ্রিস আলী (৪৯) হত্যা মামলার মূল আসামি জাহাঙ্গীর (৩৬) কে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভোর চারটার দিকে টঙ্গী রেলওয়ে জংশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।একই দিন বিকেলে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (অপরাধ) দক্ষিণ জোনের উপপুলিশ কমিশনার আলমগীর হোসেন।
গ্রেফতার জাহাঙ্গীর দিনাজপুর জেলার খানসামা উপজেলার কায়েমপুর গ্রামের রমজান আলীর ছেলে। সে মিরাশপাড়া এলাকার জনৈক শাহিন আহমেদ মিশুর বাড়ির ভাড়াটিয়া। পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রাত এগারোটার দিকে পূর্ব আরিচপুর ভুঁইয়া পাড়া এলাকার একটি পরিত্যক্ত মেস থেকে নিহত ইদ্রিস আলীর লাশ উদ্ধার করে পুলিশ।
এ সময় নিহতের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখমের চিহ্ন ছিল। পরে নিহতের ভাই এরশাদ বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা করন। পরে টঙ্গী পূর্ব থানার চৌকস পুলিশ অফিসার( তদন্তকারী কর্মকর্তা) এস আই মোঃ সফিউল আলম সোর্স নিয়োগ করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে টঙ্গী রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে গ্রেফতার জাহাঙ্গীর জানান, নিহতের সঙ্গে তার আর্থিক লেনদেন ছিল। পূর্বশত্রুতার জের ধরে পাইপ রেঞ্জ দিয়ে ঘাড় ও মাথায় আঘাত করে ইদ্রিসের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ।
গ্রেফতার আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করে পুলিশ। এ সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (অপরাধ) দক্ষিণ অতিরিক্ত উপপুলিশ কমিশনার হাফিজুল ইসলাম, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ এসএম মামুনুর রশিদ, পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম ইসলাম ও বিভিন্ন প্রিন্ট ও ইলকট্রনিক্স মিডিয়ার সংবাদিকগণ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর