May 21, 2024, 11:40 pm

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমান

Reporter Name
  • আপডেট Tuesday, February 27, 2024
  • 95 জন দেখেছে

মো: আব্দুল কাদের, টঙ্গী :: “গ্লোবাল ইয়োথ ডেভেলপমেন্ট কাউন্সিল” কর্তৃক আয়োজিত “সাউথ এশিয়ান ইয়থ এন্ড বিজনেস ডেভেলপমেন্ট সামিট-২০২৪ এর শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের রাখায় “ইন্সপায়ারিং এডুকেটর” এর সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমান। গত রবিবার (২৫ফেব্রুয়ারি) নেপালের রাজধানী কাঠমুন্ডুতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেপাল সরকারের অর্থমন্ত্রী ডক্টর প্রকাশ স্মরণ মাহাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেপাল জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ইন্দিরা রানামাগার।
উক্ত অনুষ্ঠানে গাজীপুর জেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমানকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় “ইন্সপায়ারিং এডুকেটর” হিসেবে সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
সম্মাননা প্রদান করায় তাৎক্ষণিক এক প্রতিক্রিয়া অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমান বলেন, শিক্ষকতা নিছক কোনো পেশা নয়। এটি এমন এক পেশা, যা পরবর্তী প্রজন্মকে দেশ ও জাতি গড়ার কারিগর হিসেবে তৈরি করে। আমাকে এই সম্মানা অ্যাওয়ার্ড প্রদান করায় আমি নেপাল সরকারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এই সম্মাননা আমাকে অনুপ্রেরণা যোগাবে। আমি সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।
এদিকে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অধ্যক্ষ মোঃ ওয়াদুদুর রহমান শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য “ইন্সপায়ারিং এডুকেটর” হিসেবে সম্মাননা অ্যাওয়ার্ড পাওয়ায় গাজীপুরসহ টঙ্গীবাসী তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর