May 20, 2024, 1:31 pm

রাজধানীর বিভিন্ন হাসপাতাল থেকে দালাল চক্রের ৪২ সদস্য আটক

Reporter Name
  • আপডেট Wednesday, February 28, 2024
  • 37 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর বিভিন্ন সরকারি হাসপাতালে অভিযান চালিয়ে এসব হাসপাতাল কেন্দ্রীক গড়ে ওঠা দালাল চক্রের ৪২ জন সদস্যকে আটক করেছে র‍্যাব। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর থেকে রাজধানীর শেরে বাংলা নগর থানা এলাকায় ৪টি হাসপাতালে চলে এ অভিযান। বিষয়টি এক ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মো. নাজমুল্লাহ হেল ওয়াদুদ।
ব্রিফিংয়ে উপ-অধিনায়ক জানিয়েছেন, অভিযানে নারী ও পুরুষ মিলিয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ১৭ জন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে ১৩, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল থেকে ৫, শিশু হাসপাতাল থেকে দালাল চক্রের ৪ জনকে হাতেনাতে আটক করা হয়। এছাড়া আরও তিনজনকে আটকের কথা জানানো হয়েছে।
তিনি বলেন, র‍্যাব-২ এর পক্ষ থেকে চারটি হাসপাতালে অভিযান চালানো হয়। আমরা জানতে পেরেছি, রোগীরা যখন হাসপাতালে প্রবেশ করেন তখন দালালরা তাদের টার্গেট করে এবং পিছু নেয়। এরপর রোগীদের বোঝানো হয় এখানে ভালো ডাক্তার নেই, চিকিৎসা নেই। এসব বলে তাদের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসব অপতৎপরতা বন্ধ করতেই হাসপাতালগুলোতে দালালবিরোধী অভিযান শুরু করেছে র‍্যাব। অভিযানে আটককৃতদেরকে আর্থিক জরিমানাসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে বলেও জানিয়েছেন নাজমুল্লাহ হেল ওয়াদুদ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর