May 20, 2024, 8:19 am

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবি

Reporter Name
  • আপডেট Saturday, June 24, 2023
  • 64 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :: বিভাগীয় শহর ময়মনসিংহের প্রায় ৫০ হাজার পরিবার সাত বছর ধরে টাকা জমা দিয়েও আবাসিক গ্যাস সংযোগ পাননি। দ্রুত আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে গ্রাহক গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক্য ফেডারেশন। আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করা হয়। এতে জেলা নাগরিক আন্দোলনসহ বেশ কয়েকটি সংগঠন ও গ্যাস বঞ্চিত বিভিন্ন পরিবারের সদস্য অংশ নেন।

কর্মসূচিতে বক্তব্য দেন জেলা নাগরিক আন্দোলনের সভাপতি এ এইচ এম খালেকুজ্জামান, সাধারণ সম্পাদক প্রকৌশলী নূরুল আমিন কালাম, সহসভাপতি এমদাদুল হক মিল্লাত, কাজী রানা, সহসাধারণ সম্পাদক শিব্বির আহম্মেদ লিটন, গ্রাহক গ্যাস পাইপ লাইন নির্মাণ ঠিকাদার ঐক্য ফেডারেশনের ময়মনসিংহ বিভাগীয় যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আকন্দ, সহসভাপতি রমজান খন্দকার প্রমুখ।

বক্তারা বলেন, ‘সাত থেকে আট বছর ধরে প্রায় ৫০ হাজার পরিবার আবাসিক সংযোগের জন্য কয়েক কোটি টাকা সরকারের কোষাগারে জমা দিয়েছে। কিন্তু দীর্ঘ সময় গেলেও সংযোগ চালু হচ্ছে না। তাই ঝুঁকিপূর্ণ সিলিন্ডার গ্যাসের ওপর মানুষকে নির্ভর হতে হচ্ছে। অচিরেই আবাসিক গ্যাস সংযোগ চালু করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর