May 6, 2024, 10:40 am

বাংলাদেশ সিরিজের জন্য জিম্বাবুয়ের দল ঘোষণা

Reporter Name
  • আপডেট Wednesday, April 24, 2024
  • 19 জন দেখেছে
স্পোর্টস ডেস্ক :: টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। এই সিরিজে জন্য আজ বুধবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। সিকান্দার রাজার নেতৃত্বে এই সিরিজে প্রথমবারের মতো ডাক পেয়েছেন জোনাথান ক্যাম্পবেল। এছাড়া তাদিওয়ানাসি মারুমানি এবং ফারাজ আকপরামকে ফের দলে ডাকা হয়েছে।
এছাড়া মূলত গত জানুয়ারিতে শ্রীলংকার বিপক্ষে খেলা সর্বশেষ সিরিজের দলে থাকাদের নিয়েই এই দল গঠন করা হয়। দলে ক্রেইগ আরভিন, সিন উইলিয়ামস, রিচার্ড এনগারাভা এবং ব্লেসিং মুজারাবানির মতো তারকাদের সঙ্গে আছেন ক্লাইভ মাদানদে এবং ব্র্যায়ান বেনেটের মতো তরুণ তারকাও। এখন পর্যন্ত স্থায়ী কোচ খুঁজে না পাওয়ায় বাংলাদেশের বিপক্ষে সিরিজে স্টুয়ার্ট মাতসিকেনেইরি প্রধান কোচের দায়িত্ব পালন করবেন।
সিরিজের প্রথম ম্যাচ আগামী ৩ মে চট্টগ্রামে গড়াবে। একই ভেন্যুতে যথাক্রমে ৫ ও ৭ মে সিরিজের পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ঢাকায় আগামী ১০ ও ১২ মে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি মাঠে গড়াবে।
জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল: সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, ব্রায়ান বেনেট, রায়ান বার্ল, জোনাথন ক্যাম্পবেল, ক্রেগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জঙ্গুয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, এইন্সলি এন্দলোভু, রিচার্ড এনগারাভা ও শন উইলিয়ামস।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর