May 20, 2024, 11:35 am

প্রহসনমূলক নির্বাচনের পর দেশ ভয়াবহ বিপর্যয়ের মুখোমুখি পড়বে: এবি পার্টি

Reporter Name
  • আপডেট Wednesday, November 29, 2023
  • 34 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: সরকারের পদত্যাগ, প্রহসনের নির্বাচনী তফসিল বাতিল ও সব রাজবন্দির মুক্তির দাবিতে চলমান আন্দোলনে সংহতি প্রকাশ করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। আজ বুধবার বিকালে বিজয়নগরস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল কাকরাইল, বিজয়নগর, পল্টনসহ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় একাত্তর চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য দেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক।
বিক্ষোভ পরবর্তী সমাবেশে মজিবুর রহমান মঞ্জু বলেন, আওয়ামী লীগ সভানেত্রী ডামি প্রার্থী দাঁড় করিয়ে নিজেদের পরস্পরের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা দেখিয়ে যে সাজানো নির্বাচন করতে চাচ্ছেন এতে তার শেষ রক্ষা হবে না। জনগণের কাছে তাদের সকল হীন ষড়যন্ত্রের মুখোঁশ ধরা পড়ে গেছে। আন্তর্জাতিক মহল বার বার সতর্ক করার পরও সরকার গোঁয়ার্তুমি করে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত একপেশে নির্বাচন আয়োজন করার কারণে দেশ বড় ধরনের অর্থনৈতিক নিষেধাজ্ঞায় পড়বে। এতে অর্থনীতি ভয়াবহ বিপর্যয় নেমে আসতে পারে বলে তিনি উদ্বেগ প্রকাশ করেন। তিনি আরও বলেন, অবৈধ ক্ষমতা আঁকড়ে থাকতে সরকার দেশকে বিদেশিদের মল্লযুদ্ধের ক্ষেত্র বানানোর ধ্বংসাত্মক খেলায় মেতে উঠেছে। তিনি এই সর্বনাশা খেলা বন্ধের জোর দাবি জানান।
সরকারকে উদ্দেশ করে ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেন, নতুন নতুন নাটক তৈরি করে মানুষ হাসাতে পারবেন। কিন্তু জনগণের সমর্থন পাবেন না। অবৈধ নির্বাচন করে বাংলাদেশে আগেও কেউ বৈধতা পায়নি ভবিষ্যতেও পাবেনা। এবি পার্টি জনগণের অধিকার প্রতিষ্ঠা করেই ঘরে ফিরবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।
গণপ্রতিবাদ ও বিক্ষোভকালে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্যসচিব শাহ আব্দুর রহমান, এস এম আক্তারুজ্জামান, যুবপার্টির সদস্যসচিব শাহাদাতুল্লাহ টুটুল মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম খোকন, গাজী নাসির, মহানগর উত্তরের সদস্যসচিব ফিরোজ কবির, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্যসচিব সফিউল বাসার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, যুবপার্টির দফতর সম্পাদক আলী নাসের খান, মহানগর উত্তরের সদস্যসচিব শাহিনুর আক্তার শীলা, কেন্দ্রীয় কমিটির সদস্য সেলিম খান, মির্জা সাইফুল ইসলাম, সুলতানা রাজিয়া, আমেনা বেগম, রুনা হোসাইন, ফেরদৌসী আক্তার অপি, মশিউর রহমান মিলুসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর