May 20, 2024, 12:21 pm

নোয়াখালীতে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ২

Reporter Name
  • আপডেট Tuesday, January 30, 2024
  • 36 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী :: নোয়াখালীর সদর উপজেলার মন্নান নগর বেদে পল্লী থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ও ৭শ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
গ্রেফতারকৃতরা হলেন এওয়াজবালিয়া ইউনিয়নের মৃত খবির উদ্দিনের ছেলে মো. জাকির হোসেন সদ্দার (৫৫) ও তার ছেলে মো. বাদশা খান (৩৪)। আজ মঙ্গলবার সকালে উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের পূর্ব এওয়াজবালিয়া গ্রামের বেদে পল্লীর শাহজাহান সর্দার বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রেফতারকৃতরা এলাকার চিহিৃত মাদক কারবারি, দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুল হামিদের নেতৃত্বে বেদে পল্লীর শাহজাহান সর্দার বাড়িতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। অভিযানে সাড়ে ৩ হাজার ইয়াবা ও ৭শ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুল হামিদ বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে। জেলায় মাদকের বিস্তার রোধে অভিযান অব্যাহত থাকবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর