May 3, 2024, 6:18 am

নির্বাচনের আগে আইনশৃঙ্খলার অবনতির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইজিপি

Reporter Name
  • আপডেট Saturday, April 29, 2023
  • 173 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, সিলেট :: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, নির্বাচনকালীন সময়ে কমিশনের নির্দেশনা অনুযায়ী পুলিশ দায়িত্ব পালন করবে। জাতীয় নির্বাচনের আগে কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে। আজ শনিবার (২৯ এপ্রিল) সিলেট পুলিশ লাইন্সে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, সিটি করপোরেশনসহ সব নির্বাচনের দায়িত্ব ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অভিজ্ঞতা, প্রশিক্ষণ ও পেশাদারিত্বের জায়গা থেকে পুলিশ সক্ষম রয়েছে। নির্বাচন কমিশনের অর্পিত যে কোনো দায়িত্ব যথাযথভাবে পালনে পুলিশ প্রস্তুত আছে। প্রধানমন্ত্রীর জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে পুলিশ সবাইকে সঙ্গে নিয়ে জঙ্গি ও সন্ত্রাস নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে। নির্বাচনকে সামনে রেখে কেউ গুজব রটানোর অপচেষ্টা করলে প্রচলিত আইন অনুযায়ী তাদের শক্ত হাতে দমন করা হবে। কাউকে গুজব ছড়ানোর সুযোগ দেওয়া হবে না। বিষয়টি আমরা নজরধারীতে রেখেছি।

এসময় সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সিলেটের পুলিশ সুপার রওশন উজ্জামান, সিআইডি সিলেট জোনের পুলিশ সুপার সুজ্ঞান চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর