May 5, 2024, 4:13 am

নিজ কেন্দ্রে ভোট দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

Reporter Name
  • আপডেট Sunday, January 7, 2024
  • 34 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: গাজীপুর-২ আসনের নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল আজ রবিবার সকাল ১০টায় টঙ্গীর নোয়াগাও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। ভোট দিয়ে তিনি বলেন, সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হচ্ছে। মানুষ ভোট দিতে আসছেন। শীতকাল হওয়ায় ভোটারের উপস্থিতি কম। তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে। আমি আশা করি, মানুষ নৌকায় ভোট দেবে এবং আমি বিজয়ী হবো ইনশা-আল্লাহ।
প্রতিমন্ত্রী আরো বলেন, মানুষ নির্বিঘ্নে ভোট দিতে পারছে। ভোটারদের নিরাপত্তার জন্য নির্বাচন কমিশন সব ধরনের ব্যবস্থা নিয়েছে। তাই কেউ ভোটে বাধার সৃষ্টি করতে পারবে না। এর আগে ভোটকেন্দ্রের পাশে অবস্থিত বাসভবন থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাহিদ আহসান রাসেল ভোটকেন্দ্রে আসেন।
প্রতিমন্ত্রীর সঙ্গে তাঁর স্ত্রী খাদিজা রাসেল, তাঁর চাচা মতিউর রহমান মতি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরুসহ অনেকে উপস্থিত ছিলেন।
গাজীপুর-২ আসনে ৯ জন প্রার্থীর বিপরীতে ভোটার সংখ্যা সাত লাখ ৭৮ হাজার ৯৯০ জন। মোট ভোটকেন্দ্র ২৭২টি, এর মধ্যে বুথ সংখ্যা এক হাজার ৬৮৯টি। গতবারের তুলনায় এবার ভোটার সংখ্যা বৃদ্ধি পেয়েছে এক লাখ ৯৬ হাজার ৭৬০ জন। তাঁদের মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯৪ হাজার ৯৬৪ জন।
নারী ভোটার সংখ্যা এক লাখ ১ হাজার ৯৯৬ জন। গাজীপুর সিটি কর্পোরেশনের সদরের ২১টি ও টঙ্গীর ১৫টি ওয়ার্ড নিয়ে গঠিত গাজীপুর-২ আসন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর