May 20, 2024, 1:31 pm

জামায়াত নেতাকে তুলে নেয়ার অভিযোগ টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি গ্রেফতার

Reporter Name
  • আপডেট Friday, December 1, 2023
  • 52 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো. খায়রুল হাসানকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। অপরদিকে একই দিন টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাভেদ আহমেদ সুমনকে গ্রেফতার করেছে পুলিশ।
গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যাপক মো. জামাল উদ্দিন বলেন, খায়রুল হাসানকে বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর জাতীয় বিশ্ববিদ্যালয় এলাকার একটি দোকান থেকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে এখনো তার সন্ধান মিলছে না। তিনি বলেন, নির্বাচনী তফসিল ঘোষণার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্বাচন কমিশনের অধীনে থাকার কথা। তাহলে এখনও আটক কারাহচ্ছে কেন? নির্বাচন কমিশন নাকি আওয়ামী সরকার। তফসিল ঘোষণার পর আটকের বিষয়টি নির্বাচন কমিশনকে পরিষ্কার করতে হবে। অবিলম্বে আটকদের নিঃশর্ত মুক্তি চাই।
অপরদিকে মহানগরীর টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাভেদ আহমেদ সুমনকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গ্রেফতার করেছে পুলিশ।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বিএনপি নেতা জাভেদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গ্রেফতার জাভেদ আহমেদ সুমন টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি। তিনি অগ্নিসংযোগ ও মহাসড়কে নাশকতার অভিযোগে দায়ের করা মামলার আসামি। তাকে আজ শুক্রবার আদালতে পাঠানো হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর