May 20, 2024, 9:35 am

টঙ্গীতে হরতাল নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা

Reporter Name
  • আপডেট Sunday, October 29, 2023
  • 64 জন দেখেছে

জয়নাল আবেদীন সরকার, স্টাফ রিপোর্টার, টঙ্গী :: বিএনপি জামাতের ডাকা হরতালের বিরুদ্ধে আজ রোববার আওয়ামী লীগের হরতালবিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহাসন রাসেল এমপি। মিছিলটি টঙ্গীর নতুন বাজার আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে ঢাকা ময়মনিসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে পুর্নরায় আওয়ামীলীগ কার্যালয় এসে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।
টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান মোড়লের পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, নিউ অলিম্পিয়া টেক্সটাইল মিলের ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান বিকম, গাজীপুর মহানগর স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন সরকার, ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর খালেদুর রহমান রাসেল, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ বিল্লাল হোসেন মোল্লা, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেন, গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী শিরিন শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা হোসেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু, আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান টিটু, টঙ্গী সরকারী কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান, সদস্য সচিব মেহিদী হাসান শিষির প্রমুখ।
প্রতিবাদ সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেন, বিএনপি জামায়াত হরতাল নৈরাজ্য দিয়ে বিভিন্ন যানবাহনে অগ্নিসংযোগ জ্বালাও পোড়াও করে যাচ্ছে। আওয়ামী লীগের নেতা কর্মীরা রাজপথে থেকে তা মোকাবেলা করবে। আওয়ামী লীগ দেশের উন্নয়ন করে যাচ্ছে। আর বিএনপি জামায়াত ধ্বংসের নামে নৈরাজ্য করে যাচ্ছে। তাদেরকে প্রতিহত করার জন্য টঙ্গী থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে থেকে তা মোকাবেলা করতে হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর