May 20, 2024, 8:43 am

টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকের মৃত্যু ॥ মহাসড়ক অবরোধ

Reporter Name
  • আপডেট Saturday, March 30, 2024
  • 41 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: টঙ্গীতে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় হালিমা আক্তার (৩০) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে গাজীপুরা এলাকায় বিআরটিএ ফ্লাইওভারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। নিহত হালিমা কুড়িগ্রামের নাগেশ্বরীর কাচারী পোড়াডাঙ্গা গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে।
এ ঘটনার প্রতিবাদে আশপাশের লোকজন ও কারখানার শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশ অরবোধ করে রাখেন। এ সময় সড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে গাড়ি ভাঙচুর ও মহাসড়কে টায়ারে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। রাত সাড়ে ১১টায় যান চলাচল স্বাভাবিক হয়।
জানা যায়, হালিমা আক্তার সড়কের পূর্ব পাশ থেকে পশ্চিম পাশে যাচ্ছিলেন। এ সময় মহাসড়কের মাঝের লেনে পৌঁছলে একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এরপর আরও একটি গাড়ি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
ফরিদ হোসেন নামে এক পোশাক শ্রমিক বলেন, কিছুদিন আগে এখানে সিটি কর্পোরেশনের একটি গাড়ির চাপায় এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। রাতেও আরেকজন মারা গেছে। এই সড়কের মাঝের লেনে গ্রিল দিয়ে রাস্তা পারাপার বন্ধ করে দিতে হবে দ্রুত।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ বিভাগ) হাফিজুর ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গাড়ির চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বিক্ষোভকারীদের সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। যানবাহন চলাচল শুরু হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর