May 20, 2024, 12:22 pm

গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রীর পক্ষে মনোনয়ন ফরম জমা

Reporter Name
  • আপডেট Wednesday, November 29, 2023
  • 46 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গোপালগঞ্জ-৩ সংসদীয় আসনের মনোনয়ন্র ফরম জমা দিয়েছেন সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। আজ বুধবার সকালে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন, শেখ কবীর, সংসদ সদস্য শেখ জুয়েল, সংসদ সদস্য শেখ তন্ময়, প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার প্রতিনিধি শহিদুল্লাহ খন্দকার, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা কাজী আকরাম উদ্দিন, এস.এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম ও পৌর মেয়র শেখ রকিব হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।
উল্লেখ্য, টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসন থেকে নির্বাচন করতেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর উত্তরসূরি হিসেবে এই আসন থেকে নির্বাচনে করে আসছেন বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা। এখন পর্যন্ত এই আসন থেকে শেখ হাসিনা কখনোই পরাজিত হননি।
সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, আমার বোনের জন্য সকলের কাছে দোয়া চাই। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনা পুনরায় যেন প্রধানমন্ত্রী হতে পারেন।
প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার প্রতিনিধি শহিদুল্লাহ খন্দকার বলেন, আমরা কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমরা শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম জমা দেওয়ার পর গোপালগঞ্জ-২ আসনের ৮ বারের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছেন তার ছেলে ব্যরিস্টার শেখ ফজলে নাঈম।এ সময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর