May 22, 2024, 12:17 am

গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পূর্ব থানার নবনির্বাচিত সদস্যদের অভিষেক অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট Saturday, March 2, 2024
  • 46 জন দেখেছে

শারমিন খানম :: গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পশ্চিম থানার নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠান আজ শনিবার দুপুরে টঙ্গীর আউচপাড়া উচ্ছ্বাস শিশু কানন স্কুলে প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আল-হেলাল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মুহাম্মদ হেদায়েত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নীড এডুকেয়ার একাডেমির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ মজিবুর রহমানের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশন ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জোন-১ টঙ্গী পশ্চিম সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন মোল্লা, ৫১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন এম.এ, ৫৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ শওকত আলী, গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পূর্ব থানার সভাপতি মোঃ আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, মেরিট স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, ইউনাইটেড মডেল একাডেমির প্রধান শিক্ষক শামীম আহমদ, হাজী ফজর আলী বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক এস এম নাসির উদ্দিন, ব্রিলিয়ান্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সাঈদুর রহমান মুন্না, হাজী তোফাজ্জল হোসেন একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক হাজী মোঃ মনিরুজ্জামান মনির প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম বলেন, ব্যক্তি মালিকানায় প্রতিষ্ঠিত প্রাইভেট স্কুলগুলোতে মাতৃস্নেহে শিক্ষা প্রদান করা হয়ে থাকে। তিনি বলেন, প্রাথমিক শিক্ষার ভিত্তি গড়ার ক্ষেত্রে প্রাইভেট স্কুলের উদ্যোক্তাদের অবদান ছোট করে দেখার সুযোগ নেই। এসময় শিক্ষকদের মান উন্নয়নের লক্ষে এসোসিয়েশনকে সময়োপযোগী পদক্ষেপ নিতে আহ্বান জানান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর