May 19, 2024, 11:29 pm

আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আমি জয়ী হবো  : হিরো আলম

মাসুদ আলম
  • আপডেট Tuesday, June 27, 2023
  • 57 জন দেখেছে

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ‘একতারা প্রতীক’ নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন দেশের আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সোমবার  নগরীর আগারগাঁও নির্বাচন কর্মকর্তা ও ঢাকার জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান তাকে এ প্রতীক দেন।   

প্রতীক বরাদ্দ পেয়ে এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, অনেকে প্রস্তাব দিয়ে বলছে হিরো আলম ভাই আপনার কি লাগবে? আবার অনেকে ফোন দিয়ে গালিও দিচ্ছে। তবে এ বিষয়ে আমি আমি কিছু বলব না।
  
বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। তিনি হিরো আলমকে স্বাক্ষর সংগ্রহে সহযোগিতা করেছেন এবং এমনকি ২০ লাখ টাকা দেওয়ারও গুঞ্জনও ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে হিরো আলম বলেন, অনেকে অনেক কথা বলতেছে। কেউ বলছে ৫০ হাজার টাকা দিয়েছে কেউ বলছে ২০ লাখ টাকা দিয়েছে। 

এই ইউটিউবার বলেন, বর্তমান যে জামানা আমাকে কেউ যদি টাকা দেয় এটা কিন্তু লুকিয়ে থাকবে না এটা প্রকাশ পাবেই। সেই হিসেবে সবাই একটা গুজব ছড়াইতেছে। এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। পার্থ ভাই কিন্তু আমার ভোটার। সেই হিসেবে ভাইয়ের কাছে ভোট চাইতেই পারি। আমার সঙ্গে ভাইয়ের যেহেতু দেখা হয়নি, ভাইয়ের সঙ্গে ভোট চাইতে যাব। আরাফাত ভাই ও ডিপজল ভাইয়ের কাছে ভোট চাইতে যাব।

তিনি আরও বলেন, সাতজন প্রার্থী ভোটে দাঁড়িয়েছে। আমি সবার কাছে ভোট চাইতে যাব ভোট না দিলেও দোয়া নিতে যাব, সবাই আমার ভোটার। অনেকে অনেক প্রস্তাব দিচ্ছে। ফোনে বলে হিরো আলম ভাই আপনি বসে যান আপনার কি লাগবে? অনেকে ফোনে গালি গালাজ করে। কেউ যদি ঘেউ ঘেউ করে আমিও কি ঘেউ ঘেউ করব?

ভিউ ব্যবসার জন্য আপনি ভোটে দাঁড়াচ্ছেন কি না- প্রশ্ন করা হলে হিরো আলম বলেন, আমি যদি ভোটে দাঁড়াই তাহলে আমার একটা চ্যানেলে দেখা যাবে। কিন্তু আমার কারণে শত শত ইউটিউবার আয় করছে এটার কি হবে। আমার কি আয়ের অভাব? এসব সম্পূর্ণ বাজে কথা। আমি মিডিয়া জগৎ ছেড়ে দিলেও বগুড়ায় আমার ক্যাবল বিজনেস আছে। এসব কথা যারা বলে গুজব ছড়ানো কথা।

সিংহ থেকে এক তারা প্রতীক নেওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি যখন ভোটে দাঁড়িয়ে সিংহ প্রতীক নিয়েছিলাম তখন স্বতন্ত্র প্রতীক ছিল। কিন্তু এই প্রতীক এখন একটা দলের প্রতীক। তাই আমি সিংহ ছেড়ে একতারা প্রতীক নিয়েছি। ঈদের পরে জোরালো প্রচার করব। ভোটারদের কাছে ভোট চাইব। যারা আমাকে ভালোবাসেন সবাইকে বলব ভোট দিতে আসেন। আপনাদের প্রতিনিধি হয়ে সংগ্রাম ও লড়াই করব। আপনারা আমাকে সাহস দেন। ভোটের মাঠে থেকে সাহস দেন। ভোটের মাঠে হামলার আশঙ্কা করছি। ঢাকায় অনেকে আমাকে মেনে চাই অনেকে মেনে নিতে চাই না। অনেকে অনেক গুঁজব ছড়াইতেছে।

জয়ের ব্যাপারে তিনি বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয় এবার আমি জয়ী হবো। বগুড়া কাহালুতে নির্বাচন সুষ্ঠু হয়েছিল আমি জয়ী হয়েছিলাম। কিন্তু ফলাফলে লাস্টে তারা আমাকে জিরো করে দিয়েছে। এখন এই রকম এখানে (ঢাকা-১৭) কিছু হবে কি না আমি জানি না। সুষ্ঠু নির্বাচন হলে আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আমি জয়ী হবো এখানে অন্য কোনো প্রার্থী জয়ী হতে পারবে না। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর