May 18, 2024, 11:29 pm

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু;গ্রুপে সংঘর্ষ আহত ৫

Reporter Name
  • আপডেট Thursday, January 25, 2024
  • 30 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, সিলেট :: সিলেটের পাঠানটুলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু;গ্রুপে সংঘর্ষের ঘটনায় পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে স্কলার্স হোম স্কুল অ্যান্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, মদিনা মার্কেট এলাকার আব্বাসের ছেলে রশিদ (৩৫), গোয়াবাড়ি এলাকার আলী (৩৩), নতুন বাজার এলাকার বিরেন্দ্র দাসের ছেলে বিদ্যুৎ দাস (৩৫), পল্লবী রোডের প্রয়াত আলী আব্বাসের ছেলে শিপলু ও আরেক কর্মী কয়েস মিয়া। তাদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় সাতটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন শিপন।
তিনি জানান, বসা নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। পাঁচজন আহত ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, পাঠানটুলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ নেতাদের মধ্যে বিরোধ চলছিল। বুধবার রাতে রাস্তায় অবস্থান নিয়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর