May 28, 2024, 9:52 pm

৫৪নং ওয়ার্ডবাসী কাউন্সিল হিসেবে ইঞ্জি: এম এম হেলাল উদ্দিনের বিকল্প অন্য কাউকে দেখছেন না

Reporter Name
  • আপডেট Wednesday, April 12, 2023
  • 206 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: আগামী ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) আসন্ন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার লক্ষে তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)। এ নির্বাচনকে কেন্দ্র করে নগর জুড়ে শুরু হয়েছে প্রচার প্রচারনা জনসংযোগ। নানা প্রতিশ্রুতি ও পোষ্টার ফেষ্টুনে মত্ত সম্ভাব্য মেয়র, কাউন্সিলর প্রার্থীরা। নগরীর ৫৪নং ওয়ার্ডেও চলছে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নিয়ে জল্পনা কল্পনা। এ ওয়ার্ডের সর্বসাধারণের কাছে দোয়া ও সমর্থন চেয়ে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ইঞ্জিঃ এম এম হেলাল উদ্দিন।
ইঞ্জিঃ এম এম হেলাল উদ্দিন স্থানীয় ৫৪নং ওয়ার্ডের সভ্রান্ত মুসলিম পরিবারের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম হাজী কছিমউদ্দিন মিয়ার পুত্র। ছেলে মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করতে এম এম হেলাল উদ্দিন প্রতিষ্ঠা করেছেন হাজী কছিমউদ্দিন পাবলিক স্কুল, হাজী কছিমউদ্দিন কমার্স কলেজ, উজানভানু কওমি মাদরাসা, গাজীপুর পাবলিক মহিলা কলেজ, গাজীপুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ও নর্দান বিজ্ঞান ও প্রযুক্তি ইন্সটিটিউট।

এছাড়াও তিনি টঙ্গীস্থ বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিমখান প্রতিষ্ঠার্থে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। জনকল্যাণের জন্য তিনি প্রতিষ্ঠা করেছেন হাজী কছিমউদ্দিন ফাউন্ডেশন এবং বর্তমানে টঙ্গী থানা প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশের সাংবাদিকদের শীর্ষ সংগঠন জাতীয় প্রেসক্লাবের সদস্য। করোনাকালীন সময়ে ইঞ্জিঃ এম এম হেলাল উদ্দিনের নেতৃত্বে হাজী কছিমউদ্দিন ফাউন্ডেশনের মাধ্যমে ৩৫ জনের একটি সেচ্ছাসেবক টিম নিয়ে আর্তমানবতার সেবায় এগিয়ে গিয়েছিলেন। টঙ্গী অঞ্চলের অসংখ্য অসহায়-দারিদ্র্য ও করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে দিয়েছেন ত্রাণ, ঔষধ ও সেবা। মৃত্যু ভয়কে উপেক্ষা করে একঝাক নিবেদিত স্বেচ্ছাসেবককে সাথে নিয়ে করোনাতে মৃত্যু হয়েছে এমন ১৩জনকে তিনি দাফনের ব্যবস্থা করেছেন। তাদের করোনা জয়ের উদ্যোগ টঙ্গীর সর্বজনবিদিত। এম এম হেলাল উদ্দিন সফল করোনা যোদ্ধা হিসাবে সকলের স্বীকৃতি লাভ করেছেন।
ইঞ্জিঃ এম এম হেলাল উদ্দিন বলেন, কথায় নয় কাজে বাস্তবায়ন করতে চায়। মাদক, সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে অঙ্গীকার নিয়েছি। এলাকায় দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণের কাছে দোয়া ও সমর্থন চাই। তাদের মূল্যবান ভোটে যদি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হই তাহলে সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার মাধ্যমে ৫৪নং ওয়ার্ডে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত সমাজে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর