April 22, 2024, 12:33 pm

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে: লিয়াকত শিকদার

Reporter Name
  • আপডেট Friday, April 14, 2023
  • 197 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মো. লিয়াকত শিকদার বলেন, ‘ভিজিডি কার্ড, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, উপবৃত্তিসহ দেশের জনগণ বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাথা থেকে এসব কর্মসূচির ধারণা এসেছে। আজ সারা বিশ্ব এসব কর্মসূচি অনুকরণ করছে।’

তিনি আরো বলেন, ‘পদ্মাসেতু হয়েছে, এই অঞ্চলের উন্নয়ন হয়েছে, রাস্তাঘাট-বিদ্যুতের ব্যবস্থা হয়েছে- বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার জন্য। পদ্মাসেতুর জন্য এক ঘন্টা ৪০ মিনিটে আজ ঢাকা থেকে আসলাম। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন এলাকার মানুষ ঘরে বসেই অর্থ উপার্জন করে স্বাবলম্বী হবে। এ এলাকার উন্নয়ন হয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।’

তিনি আরো বলেন, ‘আগামীতে এই আসন থেকে যেই নৌকার মনোনয়ন পাবে তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকব, আমাদের এলাকার উন্নয়ন হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে।

তিনি যেন দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতায় থাকেন- আপনারা সে দোয়া করবেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে। এ গতি থামবে না।’ ফরিদপুরের বোয়ালমারী ও মধুখালি উপজেলার পাঁচ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপলক্ষে শুক্রবার (১৪ এপ্রিল) জেলার বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে এবং মধুখালি উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মো. লিয়াকত শিকদার এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে ইউনিয়ন আ’লীগের আয়োজনে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এডভোকেট মো. লিয়াকত শিকদার। এ সময় তিন শতাধিক দরিদ্র লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ সাইদুর রহমান সজল, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকবর হোসেন আকুল, সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান, মো. নাসিরুদ্দিন, বোয়ালমারী উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক এস এম সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ নেতা মোল্যা আশিক প্রমুখ।

মধুখালি উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দুই শতাধিক অসহায় লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান বাবু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আতিয়ার রহমান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. সালাম মন্ডল, সাধারন সম্পাদক আঃ রউফ মৃধা, শাহরিয়া রুমি রনি, সাবেক ছাত্রলীগ নেতা মো. মনিরুজ্জামান পলাশ প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর