May 28, 2024, 3:30 am

বিশ্বকাপ উদ্বোধনী ম্যাচে খেলবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড

Reporter Name
  • আপডেট Wednesday, May 10, 2023
  • 173 জন দেখেছে

ক্রীড়া ডেস্ক :: বিশ্বকাপ আসর মাঠে গড়াতে আর মাত্র মাস চারেক বাকি, তবে আয়োজক দেশ ভারত এখনো পূর্ণ সূচি প্রকাশ করেনি। তবে এবার ‘ক্রিকবাজ’ মারফত জানা গেল উদ্বোধনী ম্যাচের ভেন্যু আর দল সম্পর্কে। বিখ্যাত নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই ক্রিকেটের দুই পরাক্রমশালী দেশ ইংল্যান্ড ও নিউজিল্যান্ড মুখোমুখি হবে উদ্বোধনী ম্যাচে।

আগামী ৫ অক্টোবর ভারতে পর্দা উঠবে ওয়ানডে বিশ্বকাপের। যা শেষ হবে ১৯ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে। ফাইনালের মতো উদ্বোধনী ম্যাচের ভেন্যুও নির্ধারণ করা হয়েছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামকে। এখনো সূচি প্রকাশ না করলেও এমনটাই দাবি করছে জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ। ক্রিকবাজের এই প্রতিবেদন অনুসারে স্বাগতিক ভারতের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে, সম্ভাব্য ভেন্যু চেন্নাই। যেখানে ভারত-পাকিস্তান হাই ভোল্টেজ ম্যাচের সম্ভাব্য সূচি ১৫ অক্টোবর।

এই সময় ক্রিকবাজ আরো জানায়, বিশ্বকাপে অংশ নিতে পাকিস্তান দল ভারত সফরে যেতে সম্মতি দিয়েছে। যদিও এশিয়া কাপ নিয়ে স্থবিরতা ও অনিশ্চয়তা এখনো শেষ হয়নি। তাই পাকিস্তানের চাওয়া অনুযায়ী তাদের বেশিরভাগ ম্যাচ আহমেদাবাদ, হায়দরাবাদ, চেন্নাই ও বেঙ্গালুরুতে দিচ্ছে বিসিসিআই।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর