March 3, 2024, 8:16 am

বাবা-মেয়ের চরিত্রে আফজাল-ফারিণ

Reporter Name
  • আপডেট Saturday, July 29, 2023
  • 30 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: সত্য ঘটনা অবলম্বনে ওয়েব ফিল্ম বানাচ্ছেন নির্মাতা শিহাব শাহীন। ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নামের ওয়েব ফিল্মটিতে বাবার চরিত্রে অভিনয় করবেন গুণী অভিনেতা আফজাল হোসেন এবং মেয়ের চরিত্রে থাকবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

নির্মাতা শিহাব শাহীনের নিজের জীবনের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে ওয়েব ফিল্মটি। এতে উঠে আসবে এই নির্মাতা ও তার মেয়ের সঙ্গে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা। যেটি ঘটেছে অস্ট্রেলিয়ায়, যেখানে তার মেয়ে থাকে।

এ সম্পর্কে সংবাদমাধ্যমকে শিহাব শাহীন বলেন, ‘আমার মেয়ে সফেন। অস্ট্রেলিয়ায় পড়াশুনা করছে। একদিন রাতে ও আমাকে ফোন করে কথাটা বলল, বাবা সামওয়ান ফলোয়িং মি। তো এই লাইনটি এবং এর পেছনে ও সামনের ঘটনাগুলো আমাকে ভাবিয়েছে। আমার ভেতরের মানুষটা আমাকে বাধ্য করেছে, সেই আলোকে একটি গল্প তৈরির জন্য। তারই ফলাফল হতে যাচ্ছে এই সিনেমা।’ কবে থেকে সিনেমাটির শুটিং শুরু হবে সে ব্যাপারেও জানিয়েছেন নির্মাতা। তিনি বলেন, ‘আগামী ১৫ আগস্ট আমরা অস্ট্রেলিয়াতে আমার মেয়ের কাছে যাচ্ছি। সেখানে ১৭ আগস্ট থেকে টানা এক সপ্তাহ শুটিং করব। দেশে ফিরে করব বাকি অংশের শুটিং।’ ওয়েব ফিল্মটিতে আফজাল-ফারিণ ছাড়াও আরও অভিনয় করবেন খায়রুল বাসার ও অস্ট্রেলিয়ান কয়েকজন অভিনেতা। ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য নির্মিত হচ্ছে সিনেমাটি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর