March 3, 2024, 7:34 am

বঙ্গবন্ধু পালিয়ে যাননি, শেখ হাসিনাও পালাবেন না : মুক্তিযুদ্ধমন্ত্রী

Reporter Name
  • আপডেট Thursday, August 17, 2023
  • 36 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপির জনগণের প্রতি আস্থা নেই। তারা এখন মহান মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী বিদেশি প্রভুদের ওপর ভর করেছে। দেশের জনগণকে বাদ দিয়ে বিদেশিদের শক্তিতে রাষ্ট্র ক্ষমতা দখল করতে চায়। আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টি (জেপি) আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

দলের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহিমের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া, জেপি সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম ও প্রেসিডিয়াম সদস্য সাদেক সিদ্দিকী, ন্যাপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমূখ।

সভায় মন্ত্রী বলেন, সরকারের পদত্যাগ দাবি করে বিএনপি। শেখ হাসিনা পালিয়ে যাবে বলেও ঘোষণা দেন বিএনপি নেতারা।কিন্তু ইতিহাস বলে বঙ্গবন্ধু কোনোদিন পালিয়ে যাননি, শেখ হাসিনাও পালাবেন না। বরং তাদের নেতা বিদেশে পালিয়ে আছে। নিজেরা পালিয়ে থেকে অন্যদের পালানোর কথা কথা বলার বিষয়টা জনগণের বুঝতে বাকি নেই। জনগণকে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।জ্বালাও-পোড়াও এবং অগ্নি সন্ত্রাস করে আর জনগণের রায় পাওয়া যাবে না বুঝতে পেরেই নানা তারা ষড়যন্ত্র করছে।

মন্ত্রী মোজাম্মেল হক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কখনোই অন্যায়ের সঙ্গে আপস করেননি। বঙ্গবন্ধুর রক্ত ও আদর্শের উত্তরাধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কখনো অন্যায়ের সঙ্গে আপস করবেন না। মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে সংগ্রাম অব্যাহত রাখবেন। সারা পৃথিবীর মানুষ বলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।কিন্তু যারা বাংলাদেশের ভালো চায় না, তারা তা মেনে নেয় না। তাই সময় সুযোগ পেলেই মিথ্যাচার করে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর