May 28, 2024, 10:45 pm

ফেসটুন হাতে ডিভোর্স উদযাপন করে ভাইরাল অভিনেত্রী

Reporter Name
  • আপডেট Wednesday, May 3, 2023
  • 197 জন দেখেছে

ডিভোর্সের ফেস্টুন হাতে তামিল টিভি অভিনেত্রী শালিনি । তার চোখে-মুখে মুক্তির উচ্ছ্বাস। কখনো স্বামীর সঙ্গে তোলা ছবি ছিঁড়ে ফেলছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

বিবাহ বিচ্ছেদ অনেক দম্পতির জন্য বেদনার হলেও তামিল টিভি অভিনেত্রীর দৃষ্টিতে তা ভিন্ন। আর এজন্য বিবাহ বিচ্ছেদকে উদযাপন করতে ভিন্নধর্মী ফটোশুটে করিয়েছেন। যার ছবি এখন অন্তর্জালে ভাইরাল।

ছবিগুলো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে বিশেষ বার্তাও দিয়েছেন শালিনি। ছবি পোস্ট করে এর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, যেসব নারীরা নির্বাক তাদের জন্য একজন ডিভোর্সি নারীর এই বার্তা। একটি খারাপ বিয়ে থেকে বেরিয়ে আসাই উচিত। কারণ সুখী হওয়ার প্রত্যাশা আপনারও রয়েছে। আপনার ভবিষ্যৎ ও সন্তানের ভবিষ্যতের জন্য নিজেক নিয়ন্ত্রণ করুন এবং প্রয়োজণীয় পরিবর্তনগুলো জরুরি।

শালিনি মন্তব্য ডিভোর্স হলেই কেউ ব্যর্থ নন। এ অভিনেত্রী বলেন, বিবাহ বিচ্ছেদ মানেই আপনি ব্যর্থ নন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য এটি টার্নিং পয়েন্ট। সংসার জীবন থেকে বেরিয়ে এসে একা জীবনযাপনের জন্য সাহস লাগে। আর সেই সমস্ত নারীদের জন্য আমার এই আত্মত্যাগ।

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, ২০২০ সালে রিয়াজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শালিনি। এ দম্পতির রিয়া নামে একটি কন্যা সন্তান রয়েছে। কয়েক মাস আগে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ করেন স্বামীর নামে। এরপর বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। আর ডিভোর্সের পর ফটোশুট করে উল্লাস করেন এই অভিনেত্রী।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর