March 3, 2024, 8:46 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সঙ্গে জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে- এমপি হেলাল 

Reporter Name
  • আপডেট Wednesday, August 9, 2023
  • 45 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ :: ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে আজ বুধবার ভূমিহীন- গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পরে আত্রাই উপজেলায় ৪৫ টি ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি সহ অন্যান্য কাগজপত্র সংশ্লিষ্ট পরিবার গুলির হাতে তুলে দেওয়া হয়েছে। এর ফলে আত্রাই উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত হলো বলে সংশ্লিষ্টরা জানান।

উপজেলা প্রশাসনের আয়োজনে আত্রাই উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন,নওগাঁ-০৬ (আত্রাই -রাণীনগর) আসনের স্থানীয় সংসদ সদস্য,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।

তিনি বলেন,বর্তমান সরকার উন্নয়নের সরকার,এ সরকারের আমলে দেশের প্রতিটি খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে,প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দক্ষতার সঙ্গে জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে।এবং তার ধারাবাহিকতায় দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে এমপি হেলাল এইসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন,আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রঞ্জণ কুমার দাস,উপজেলা পরিষদ ভাইস-চেয়ারময়ান শেখ মোঃ হাফিজুল ইসলাম,

মহিলা ভাইস-চেয়ারম্যান মমতাজ বেগম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দও দুলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি জুয়েল,ওসি মোঃ তারেকুর রহমান সরকার, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ তোফাজ্জল হোসেন,আনসার ভিডিপি অফিসার মোঃ আমিনুল হক প্রমুখ। পরে আত্রাই উপজেলায় গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর