May 28, 2024, 11:03 pm

ট্রেলারেই বাজিমাৎ করল ‘পোন্নিয়ান সেলভান ২’

Reporter Name
  • আপডেট Thursday, March 30, 2023
  • 215 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘পোন্নিয়ান সেলভান ২’-এর ট্রেলার। ২৯ মার্চ সন্ধ্যা ৬টায় মুক্তি পেয়েছে ট্রেলারটি। মণি রত্নমের মহাকাব্যিক সিনেমাটির অপেক্ষায় ভক্ত অনুরাগীরা। চেন্নাইয়ের নেহেরু ইন্ডোর স্টেডিয়ামে সিনেমাটির ট্রেলার ও গান উন্মোচিত হয়েছে। 

ট্রেলার প্রকাশের আগে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নির্মাতারা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণের সুপারস্টার কমল হাসান। এর আগে মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি শর্ট ভিডিও পোস্ট করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ভিডিওতে রানীর বেশে দারুণ আকর্ষণীয় লুকে ধরা দিয়েছেন ঐশ্বরিয়া। ভিডিওটিতে দেখা গেছে, একটি প্রদীপ হাতে আয়নার সামনে দাঁড়িয়ে আছেন তিনি। আলো-আঁধারির খেলায় তার চোখে ফুটে উঠেছে এক রহস্যময় ভাব। সিনেমায় তার রাজকীয় লুক নজর কেড়েছিল আগেই। এরপর বুধবার (২৯ মার্চ) ট্রেলারটি মুক্তি পায়। আর ট্রেলারেই বাজিমাৎ করেছে ‘পোন্নিয়ান সেলভান ২’। ইতিমধ্যেই ট্রেলারটি দর্শকমহলে দুর্দান্ত সাড়া ফেলেছে। 

কল্কির ঐতিহাসিক কাহিনির উপর ভিত্তি করেই এই সিনেমা তৈরি। মূলত চোল রাজবংশের ইতিহাস নিয়েই সিনেমার গল্প। সিনেমার মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন চিয়ান বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চন, কারথি, তৃষা, ঐশ্বর্য্য লক্ষ্মী, জয়ম রবি, সবিতা ধুলিপালা ও অন্যান্যরা। প্রথম কিস্তির মতো দ্বিতীয়টিতেও সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘পোন্নিয়ান সেলভান’ বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। বিশ্বব্যাপী ৫০০ কোটির বেশি আয় করেছে সিনেমাটি। এবার দেখা যাক, বহুল প্রতীক্ষিত দ্বিতীয় কিস্তি বক্স অফিসে কতটা ঝড় তোলে!  সূত্র : জি নিউজ ইন্ডিয়া

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর