April 17, 2024, 12:13 am

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের হাজতি কিশোরের মৃত্যু

Reporter Name
  • আপডেট Friday, August 25, 2023
  • 66 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের টঙ্গীতে শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দী মো. রাকিব হোসেন (১৭) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার বিকেলে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের (বালক) তত্ত্বাবধায়ক এহিয়াতুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা এক মামলায় তাকে টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে রাখা হয়। রাকিব ব্রাহ্মণবাড়িয়া এলাকার সুমন মিয়ার ছেলে।

শিশু উন্নয়ন কেন্দ্রের তথ্য মতে, প্রায় দুই মাস আগে রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় মাদক কারবারে যুক্ত থাকার অভিযোগে রাকিবকে আটক করে পুলিশ। পরে থানায় মাদকদ্রব্য আইনে মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। দুই মাস ধরে বন্দী রাকিব অসুস্থ হয়ে পড়লে বুধবার রাত ১১টার দিকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের (বালক) তত্ত্বাবধায়ক এহিয়াতুজ্জামান বলেন, শিশু বন্দী রাকিবের শ্বাসকষ্ট ও খিঁচুনি দেখা দেয়। উন্নয়ন কেন্দ্রের দায়িত্বে থাকা সদস্যরা তখন তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাকিবের মৃত্যুর বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর