March 2, 2024, 11:53 pm

অভিনেত্রী শাবনাজ ও তাহমিনা সুলতানা মৌয়ের মা মারা গেছেন

Reporter Name
  • আপডেট Friday, August 18, 2023
  • 36 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: অভিনেত্রী শাবনাজ ও তাহমিনা সুলতানা মৌয়ের মা মারা গেছেন। তাঁদের মা আঞ্জুমান নাহার আজ শুক্রবার বেলা ১টা ৩৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন শাবনাজের স্বামী অভিনেতা নাঈম।

নাঈম বলেন, ‘আমার শাশুড়ি দীর্ঘ সময় ধরেই অসুস্থ ছিলেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া নিয়ে আসার মধ্যে থাকতে হতো। মূলত হার্টের সমস্যা ছিল সবচেয়ে বেশি। হার্ট একদমই দুর্বল হয়ে যায়। বয়স বেশি হওয়ায় চেষ্টা করেও পেসমেকার লাগানো যাচ্ছিল না। গত ১০ দিনের মতো তিনি হাসপাতালেই ভর্তি ছিলেন। মোটামুটি ঠিকমতো কথা বলছিলেন। হঠাৎ আজ তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। আমরা অভিভাবক হারালাম। এটুকুই বলব, তিনি ভালো মনের মানুষ ছিলেন।’

আঞ্জুমান নাহারের জন্ম বরিশালে। দীর্ঘদিন ধরে তিনি সামাজিক কাজের সঙ্গে জড়িত ছিলেন। ছিলেন বৃক্ষপ্রেমী। ব্যক্তিগত উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির সঙ্গে জড়িত ছিলেন। জামাতা নাঈম আরও বলেন, ‘ঢাকায় শাশুড়ি আম্মার জানাজা শেষে আজই আমরা লাশ নিয়ে বিক্রমপুর যাব। সেখানে মাগরিব পার দ্বিতীয় জানাজা শেষে আমার শ্বশুরের কবরের পাশে দাফন করা হবে। তাঁদের জন্য সবার কাছে দোয়া চাই।’ আঞ্জুমান নাহারের স্বামী এস এম হ‌ুমায়ূন তিতাস গ্যাসের উচ্চপদস্থ কর্মকর্তা ছিলেন। তিনি নাট্যচক্রের আজীবন সদস্য ছিলেন।

মাকে হারিয়ে বাকরুদ্ধ অভিনেত্রী শাবনাজ ও মৌ। কেউই কথা বলতে পারলেন না। তাঁরা সবার কাছে মায়ের জন্য দোয়া চাইলেন। তিন বোনের মধ্যে শাবনাজ সবার বড়। তাঁর মেজ বোন সোনিয়া। সবার ছোট তাহমিনা সুলতানা মৌ। শাবনাজ ও মৌ অভিনয়ের সঙ্গে জড়িত। দীর্ঘ সময় ধরে শাবনাজ পর্দা থেকে দূরে থাকলেও মৌ ছোট পর্দার নিয়মিত মুখ। শৈশব থেকেই পরিবারের সাংস্কৃতিক আবহে বেড়ে উঠেছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর