May 4, 2024, 6:35 am

সনদ বাণিজ্য, কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

Reporter Name
  • আপডেট Monday, April 22, 2024
  • 15 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: সনদ বাণিজ্যের ঘটনায় বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানকে অব্যাহতি দেয়া হয়েছে। তার স্থলে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়ে অফিস আদেশ জারি করেছে কারিগরি ও মাদরাসা শিক্ষা অধিদপ্তর। আলী আকবর খানকে অব্যাহতি দিয়ে সোমবার (২২ এপ্রিল) প্রকাশিত অফিস আদেশে বলা হয়, আলী আকবর খানকে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে কারিগরি শিক্ষা অধিদপ্তরে সংযুক্তি করা হলো। অপর প্রজ্ঞাপনে কারিগরি শিক্ষা বোর্ডের আইটিসিসির পরিচালক মো. মামুন উল হককে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।

এদিকে আগামীকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) কারিগরি বোর্ডের সদ্য ওএসডি হওয়া চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে জানিয়েছেন গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ। আজ সোমবার (২২ এপ্রিল) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানা তিনি।
হারুন অর রশীদ বলেন, মঙ্গলবার (২৩ এপ্রিল) কারিগরি বোর্ডের সদ্য ওএসডি হওয়া চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। সনদ বাণিজ্য নিয়ে সাংবাদিক ও দুদকসহ যাদের নাম এসেছে, তদন্তের প্রয়োজনে সবাইকে ডাকা হবে। কারিগরি শিক্ষা বোর্ডের সনদ জালিয়াতি নিয়ে এক প্রশ্নের তিনি জানান, যাদের সাথে টাকা লেনদেনের অভিযোগ পাওয়া গেছে, সে ব্যাপারে তদন্ত চলছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর