May 19, 2024, 3:36 am

‘ভৌতিক’ সিনেমা দেখে অসুস্থ হলে বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা

Reporter Name
  • আপডেট Thursday, March 21, 2024
  • 34 জন দেখেছে
বিনোদন ডেস্ক :: সিনেমার প্রচারে একের পর এক অভিনব কৌশল অবলম্বন করতে দেখা যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়াকে। বছরখানেক আগে ‘জ্বীন’ সিনেমা মুক্তি দিয়ে প্রচারের অংশ হিসেবে লাখ টাকা পুরস্কার জেতার ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় এবার ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা: জ্বীন-২’ একা দেখতে পারলেও লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে জাজ মাল্টিমিডিয়া। শুধু পুরস্কারের ঘোষণাতেই ক্ষান্ত হয়নি। এবার তারা জানালেন, সিনেমা দেখতে গিয়ে কেউ অসুস্থ হয়ে পড়লে তার জন্য থাকছে ফ্রি চিকিৎসা ব্যবস্থা। আজ বৃহস্পতিবার (২১ মার্চ) প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে বলা হয়, আপনার ইতোমধ্যে জানেন সুরাইয়া তাবাসসুম- আগামীকাল ২২শে মার্চ, ২০২৪, শুক্রবার সন্ধ্যা ৬:৩০ মিনিটে (ইফতারের পরে) একা ‘মোনা: জ্বীন-২’ সিনেমাটি দেখবে। সে সময় তার জন্য থাকবে একজন ডাক্তার।
এই সিনেমা দেখতে আসা বাকি দর্শকদের জন্যও চিকিৎসার ব্যবস্থা থাকবে জানিয়ে ওই পোস্টে আরও বলা হয়, আমরা সম্প্রতি বিশ্বখ্যাত মেডিকেল চেইন সেডোনা’র সাথে চুক্তি করেছি। তারা ডাক্তার পাঠাবে সুরাইয়া তাবাসসুমের জন্য।
এই প্রতিষ্ঠানের সঙ্গে কী কী চুক্তি হয়েছে তা উল্লেখ করে জাজ লিখেছে, ‘মোনা: জ্বীন-২’ সিনেমা দেখে যদি কেউ অসুস্থ হয় বা কোন প্রকার সমস্যা হয়, তাহলে তার ফ্রি চিকিৎসা দেওয়া হবে। জাজ-এর রেফারেন্সে কেউ সেডোনা’তে সেবা নিতে গেলে তাকে ৫০ পারসেন্ট ছাড় দেওয়া হবে। সবশেষ জাজ মাল্টিমিডিয়া দাবি করে, আমরা চুক্তিটি বিশ্বব্যাপী করেছি। কারণ ‘মোনা: জ্বীন-২’ বিশ্বব্যাপী মুক্তি দেয়ার চেষ্টা করছি। আজ আমরা বিশ্বের বিভিন্ন ডিস্ট্রিবিউটরদের কাছে সিনেমাটি পাঠিয়েছি।
এদিকে সত্য কাহিনি নিয়ে তৈরি হয়েছে মোনা: জ্বীন-২। জামালপুরে এক বাড়িতে জিনের উৎপাত। ফলে বাড়ির মালিক নিজ বাড়ি ছেড়ে মাদ্রাসাকে ভাড়া দেন। কিন্তু মাদ্রাসার ছাত্র ও শিক্ষক জিনের উৎপাতে সেই বাড়ি ছেড়ে দেয়। জিন কেন উৎপাত করছে? সে কী চায়? সে কি কারো ক্ষতি করছে? এসব প্রশ্ন সামনে রেখে এগিয়েছে সিনেমার গল্প। এতে অভিনয় করেছেন সদ্য প্রয়াত আহমেদ রুবেল। এই সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, এই সিনেমাটিও এ অভিনেতাকে উৎসর্গ করা হয়েছে। ‘মোনা: জ্বীন-২’র নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর