May 19, 2024, 12:28 am

বেতারের নাটকে আসাদুজ্জামান নূর, সঙ্গে আছেন অনেকেই

Reporter Name
  • আপডেট Saturday, March 16, 2024
  • 31 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: প্রখ্যাত অভিনেতা ও রাজনীতিবিদ আসাদুজ্জামান নূর এবার অভিনয় করলেন বেতার নাটকে। অভিনেতা থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া এই অভিনেতাকে এখন আর খুব বেশি অভিনয়ে দেখা যায় না। তবে ভালো কোনো কাজ হলে মাঝেমধ্যেই ক্যামেরার সামনে দাঁড়ান এই অভিনেতা। তারই ধারাবাহিকতায় অভিনয় করলেন বেতার নাটকে।
বাংলাদেশ বেতারের ‘জনস্বাস্থ্য স্বাস্থ্য পুষ্টি সেল’ বিভাগে প্রচারের জন্য তারিক মনজুর রচিত ও সৈয়দা ফেরদৌসী যাত্রী প্রযোজিত ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘জীবন জয়ের গল্প’-এ অভিনয় করেছেন তিনি। পত্রিকার সম্পাদকের ভূমিকায় এ নাটকে কাজ করেছেন তিনি। একই নাটকে গ্রামের চেয়ারম্যানের চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। সঙ্গে রয়েছেন আবুল কালাম আজাদ পাভেল।
নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, নানা ধরনের সফলতার গল্প বলা হয়েছে নাটকে। পাশাপাশি মানুষের যে পরিবর্ততন হয় জীবনে সেটাই তুলে ধরা হয়েছে। বিভিন্ন পত্রিকার সংবাদের সূত্র ধরে নাটকের চিত্রনাট্যটি করা হয়েছে।
জানা যায়, নাটকটি প্রতি মঙ্গলবার রাত ৮টা ১০ মিনিটে প্রচার হয় বেতারের এফএম ১০৬-এ ৬৯৩ কিলোহার্সে (ঢাকা-ক)।
এতে অভিনয় প্রসঙ্গে আসাদুজ্জামান নূর গণমাধ্যমকে বলেন, ‘সচেতনতামূলক একটি নাটক এটি। কিছু মেসেজ আছে। দীর্ঘদিন পর বেতারের জন্য কাজ করলাম। আসলে এখন অভিনয়ের জন্য সময় পাই না। ইচ্ছা থাকলেও সময়ের অভাবে কাজ করা হয় না।
কিছুটা সময় বের করেই এ কাজটি করেছি। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’ নির্মাতা জানিয়েছেন, যত দিন আসাদুজ্জামান নূর সময় দেবেন তত দিন এ নাটকটি প্রচারিত হবে। উল্লেখ্য, এর আগেও বেতারে একই প্রযোজকের একটি নাটকে অভিনয় করেছিলেন আসাদুজ্জামান নূর।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর