May 20, 2024, 5:23 pm

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মৎস্য অধিদপ্তরের ডিজির শ্রদ্ধা

Reporter Name
  • আপডেট Saturday, December 30, 2023
  • 44 জন দেখেছে
নিজস্ব প্রতিবেদক :: সৈয়দ মো. আলমগীর মৎস্য অধিদপ্তরের ২০তম মহাপরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। আজ শনিবার (৩০ ডিসেম্বর) তিনি দায়িত্ব গ্রহণ করে ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে মৎস্য অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শাহাদত বরণকারী সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন। পরে তিনি অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।
সৈয়দ মো. আলমগীর বলেন, ডিজি কোনো ব্যক্তি নয়, এ পদটি নিজেই একটি প্রতিষ্ঠান। সকলের আন্তরিক সহযোগিতায় এ প্রতিষ্ঠান সুনামের সঙে আরো এগিয়ে যাবে। শুধু বাংলাদেশেই নয়, বিশ্বজুড়ে এ প্রতিষ্ঠানের সুনাম ছড়িয়ে পড়বে।
নতুন ডিজি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার। তারই পথ অনুসরণ করে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রত্যয় ব্যক্ত করেছেন ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার। আমি আশা করি আমরা আমাদের মেধা ও যোগ্যতাকে সঠিকভাবে কাজে লাগাতে পারলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ স্মার্ট দেশে পরিণত হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর