May 3, 2024, 4:04 pm

বগুড়ায় মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্যমেলা উদ্বোধন

Reporter Name
  • আপডেট Saturday, April 20, 2024
  • 16 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া ::  বগুড়ায় বর্ণিল আয়োজনে উদ্বোধন করা হয়েছে তাঁত-বস্ত্র শিল্প ও পণ্যমেলা। শুক্রবার সন্ধ্যার পর বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল মাঠে এ মেলার উদ্বোধন করেন বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী। বগুড়া প্রেসক্লাব আয়োজিত মাসব্যাপী তাঁত-বস্ত্র শিল্প ও পণ্য মেলার সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে মনিপুরী তাঁতী শিল্প জামদানি ও বেনারসি কল্যাণ ফাউন্ডেশন। মেলার উদ্বোধন উপলক্ষে সন্ধ্যায় বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী প্রধান অতিথি ছিলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মেজবাউল করিম, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কাজী মিজানুর রহমান, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি জে এম রউফ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু এবং শুভেচ্ছা বক্তব্য দেন মনিপুরী তাঁতী শিল্প জামদানি ও বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বগুড়ার মানুষের বিনোদনের জন্য পর্যাপ্ত জায়গা ও সুযোগ নেই। শিশুদের চিত্ত বিনোদনে এমন মেলা সুযোগ সৃষ্টি করে। সেইসঙ্গে দেশীয় তাঁত শিল্পের পাশাপাশি হস্ত ও কারুশিল্পে নিয়োজিত মনুষের পণ্য বিক্রি ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর